টলিউড

‘রাত প্রতি ২৫ হাজার টাকা’! রাজ-শুভশ্রীর রাজস্থান ভ্রমণে হোটেল ভাড়ার কথা শুনে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

টলিউডের অন্যতম ব্যস্ত দম্পতিদের নাম বললেই উঠে আসে রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর নাম। তবে কাজের ফাঁকে সময় পেলেই এদিক-ওদিক বেড়াতে যেতে ভালোবাসেন টলিউডের এই জনপ্রিয় জুটি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে সেই বেড়াতে যাওয়ার নানান রকম ফটো এবং ভিডিও হামেশাই শেয়ার করি নিতে দেখা যায় তাদের।

এবার তেমনই রাজ-শুভশ্রীর শেয়ার করা ফটো থেকে অনুগামীরা জানতে পেরেছেন কাজের ফাঁকে একটু অবসর মিলতেই পারিবারিক বন্ধুর সঙ্গে রাজস্থান ভ্রমণে বেরিয়ে পড়েছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। তাদের সঙ্গে এই যাত্রায় শামিল হতে দেখা গিয়েছে তাদের একমাত্র সন্তান ইউভানকেও। তবে এবার এই সেলিব্রিটি জুটির রাজস্থান ভ্রমণের বিস্তারিত তথ্য জানতে পেরে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কারণ তারা রাজস্থানে থাকার জন্য বেছে নিয়েছেন জনপ্রিয় নিমরানা ফোর্ট প্যালেসকে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

প্রায় ৫০০ বছরের পুরনো একটি ফোর্টকে হোটেল হিসেবে ব্যবহার করা হয় এখানে। এবং সেখানেই থাকার জন্য ঘর নিয়েছেন রাজ এবং শুভশ্রী। জানা গিয়েছে সেই হোটেলের সবথেকে কম ঘরের ভাড়া রাত প্রতি প্রায় ১৩ হাজার টাকা। পাশাপাশি রাত প্রতি ২৫ হাজার টাকার ঘরও রয়েছে এখানে। এই রাজকীয় হোটেলটি পুরো ঘুরে দেখতে সারাদিন লেগে যায় ট্যুরিস্টদের। বলাই বাহুল্য রাজ-শুভশ্রীর রাজকীয় আবাস দেখে চমকে গেছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button