টলিউড

ন্যাড়া মাথায় ফেজ টুপি! ছেলে ইউভানকে নিয়ে আজমের শরিফের দরগায় হাজির হয়ে দোয়া প্রার্থনা করলেন রাজ-শুভশ্রী জুটি

অবসর পেলেই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখা যায় টলিউডের জনপ্রিয় জুটি পরিচালক রাজ চক্রবর্তী এবং তার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। এবারও কাজের মধ্যে একটু অবসর মিলতেই জয়পুরের উদ্দেশ্যে বেরিয়ে পড়তে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় জুটিকে। পারিবারিক বন্ধুদের সঙ্গে এদিন জয়পুরের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন রাজ-শুভশ্রী এবং তাদের একমাত্র সন্তান ইউভান।

শনিবার থেকেই সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে বেড়াতে যাওয়ার বিভিন্ন ফটো এবং ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছিল রাজ এবং শুভশ্রী দু’জনকেই। নতুন রাস্তা দেখিয়ে গাড়ির মধ্যে ইউভান আনন্দিত হয়ে কেমন লাফালাফি শুরু করে দিয়েছিল সে দৃশ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পেয়েছেন অনুগামীরা। এর পর শনিবার রাতে জয়পুর আজমীর শরীফের দরগায় হাজির হতে দেখা যায় শুভশ্রী এবং রাজকে। নিয়ম মেনেই গোলাপি ওড়নায় মাথা ঢেকে স্বামীর সঙ্গে এই জনপ্রিয় দরগায় দোয়া প্রার্থনা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

পাশাপাশি ফেজ টুপি পরা ইউভানকেও দেখতে পেয়েছেন অনুগামীরা। এর আগে রাজ চক্রবর্তী জানিয়েছিলেন তাঁরা যেখানেই যান না কেন সমস্ত ধর্মীয় স্থান গুলিতে যাওয়ার বিশেষ চেষ্টা করেন তারা। এদিনও তেমনই দরগায় হাজির হতে দেখা গিয়েছিল এই জনপ্রিয় জুটিকেম এদিন পরিচালক জানিয়েছেন এছাড়াও সালাসার বালাজি মন্দিরে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাদের।

Back to top button