টলিউড

অসাধারণ কাজ করা পাতলা শাড়ি ও সরু স্ট্র্যাপের ব্লাউজ! অভিনেত্রী পার্নো মিত্রের সাহসী ফটোয় ঝড় পুরুষ অনুগামীদের মনে

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ অন্যরকম ধরনের সিনেমায় অভিনয় করে অতি অল্পদিনের মধ্যেই প্রতিষ্ঠিত হতে সক্ষম হয়েছেন অভিনেত্রী পার্ণো মিত্র। তবে এবার অভিনয়ের পাশাপাশি ফটোশুটেও অভিনেত্রী যে পিছিয়ে নেই তা আরো একবার প্রমাণ করে দিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রসঙ্গত সম্প্রতি একটি বস্ত্র বিপণের মুখ হয়ে ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এবং তার সেই ফটো দেখার পর এই রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছেন তার অনুগামীরা। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের ফটো শুটের ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত ওই জনপ্রিয় বস্ত্র বিপণের শাড়ি পড়ে রাজ চক্রবর্তীর আগামীর সিনেমা ধর্মযুদ্ধের প্রিমিয়ারে হাজির হয়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

এবং বলাই বাহুল্য, তার ফিনফিনে শাড়ি এবং সরু স্ট্র্যাপের ব্লাউজ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেট দুনিয়া। পাশাপাশি অভিনেত্রী যেভাবে অত্যন্ত স্বল্প মেকআপের মধ্যে দিয়েও অসাধারণ দেখতে সক্ষম হয়েছেন তা মন জয় করে নিয়েছে তার অনুগামীদের। প্রসঙ্গত এই মুহূর্তে রাজ চক্রবর্তীর ধর্মযুদ্ধ সিনেমায় কাজ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন তার অনুগামীরা জানিয়েছেন তারা সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

Back to top button

Ad Blocker Detected!

Refresh