টলিউড

বিজয়া দশমীতে সকলের সামনে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন শোভন চট্টোপাধ্যায়, ক্ষোভে ফেটে পড়লেন রত্না চট্টোপাধ্যায়ের বাবা

বর্তমানে রাজনৈতিক ময়দানে চর্চিত জুটি হলো শোভন-বৈশাখী জুটি। বেশ কয়েক বছর ধরে এই জুটিকে নিয়ে চর্চা চলে আসছে। বর্তমানে বিভিন্ন সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে শোভন বৈশাখী কে একসঙ্গে দেখা যায়, তারা নিজেদের কাটানো বিভিন্ন মুহূর্তের কথা ভালোলাগা খারাপ লাগা সমস্তটাই দর্শকের সঙ্গে ভাগ করে নেন। সেই ভিডিও রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। এরকমই একটি ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে। বিজয় দশমীর শেষে সিঁদুর খেলার সময় সকলের সম্মুখেই বৈশাখের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন শোভন চট্টোপাধ্যায়।

সেই মুহূর্তের ভিডিও রীতিমতো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল প্রথমে দেখা গিয়েছিল সিঁদুর খেলার সময় বৈশাখীর গালে সিঁদুর মাখিয়ে দিচ্ছেন শোভন আর তারপরেই নিজের মাথা নিচু করে দিলেন বৈশাখী এবং শোভন চট্টোপাধ্যায় বৈশাখী সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন সকলের সামনে। বর্তমানে এই ছবি ঘিরে চলছে জল্পনা সকলের মনে প্রশ্ন জাগে তবে কি বসে থেকে নিজের স্ত্রী হিসেবে শেষমেষ মেনে নিলেন শোভন চট্টোপাধ্যায় সকলের সামনে সিঁদুর পরিয়ে নিজের স্ত্রীয়ের মর্যাদা দিলেন?

এই ভিডিও এবং ছবি ভাইরাল হতেই রত্না চট্টোপাধ্যায়ের বাবা দুলাল দাস ক্ষোভে ফেটে পড়েন। একই ছাদের তলায় না থাকলেও শোভন এবং তার প্রাক্তন স্ত্রী রত্না চট্টোপাধ্যায় এর মধ্যে আইনত ভাবে ডিভোর্স হয়নি। অন্যদিকে বৈশাখের প্রাক্তন স্বামী মনোজিৎ এর সঙ্গেও পাকাপাকিভাবে ছাড়াছাড়ি হয়নি বৈশাখীর। এই ঘটনার পরে দুলাল দাস এর সঙ্গে সাক্ষাৎকার করে সংবাদ মাধ্যম তিনি জানিয়েছেন “সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেই বিয়ে হয়ে যায় না, এই বিষয়ে পদক্ষেপ নেওয়ার তার মেয়ের রফা চট্টোপাধ্যায় নেবেন তার পরামর্শের কোনো দরকার পরবে না।”

প্রথমে এই ছবি অনেক ফেক বলে দাবি করেছিলেন। তবে পরবর্তীকালে বৈশাখী নিজেই জানিয়েছেন সকলের সামনে সবুর নিজের হাতে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button