টলিউড

“এগুলো নষ্ট না করে নিজের এলাকা বসিরহাটেও তো দান করতে পারতেন” – দামি দামি উপাদান দিয়ে প্যাক বানিয়ে মুখে লাগাচ্ছেন নুসরাত! এসবের জন্য সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোল হলেন সংসদ অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় প্রথম ১০ জন অভিনেত্রীদের মধ্যে একজন হলেন নুসরাত জাহান। এখন আবার শুধু তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী নয় সংসদও বটে। তবে রূপচর্চা তো থাকবেই। ঠিক যেমন অভিনেত্রী নুসরাত এর জীবনে যতই চড়াই উতরাই থাক না কেন নিজের রূপচর্চা বেশ ভালো মতই বজায় রেখেছেন অভিনেত্রী। আপনাদেরও কি জানতে ইচ্ছা করছে অভিনেত্রীর রূপচর্চার রুটিন?

আসুন তাহলে জেনে নিন, আসলে অভিনেত্রী কিন্তু নামিদামি প্রোডাক্ট ব্যবহার করেনি। অভিনেত্রী একদম সাদামাটা জিনিস ব্যবহার করছে নিজের রূপচর্চার জন্য। আসলে আজকালকার মেয়েরা উবটান খুব ব্যবহার করছেন। এমন সব ঘরোয়া পদ্ধতি যা মা, দিদিমার আমল থেকে চলে আসছে। এ ধরনের ঘরোয়া টিপস গুলি সত্যিই রূপচর্চার জন্য বেশ হেল্পফুল। তাই এবার নিজের সৌন্দর্যের সিক্রেট অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করলেন অভিনেত্রী নিজেই। বাড়িতেই থাকা একদম সাধারণ জিনিস দিয়ে এই রূপচর্চা করার উপদেশ দিচ্ছে অভিনেত্রী।

অভিনেত্রী ভিডিওতে স্পষ্ট করে দিলেন তাঁর সেই রেমেডি। প্রথমে এক টুকরো টমেটো, এক টুকরো আলু এবং একটা লেবুর স্লাইস নিন। তার সাথে মিশিয়ে নিন একটু হলুদ আর একটু বেসন। এবার সমস্ত কিছুকে একসাথে ব্লেন্ড করে মুখে লাগিয়ে নিন। কিছুক্ষণ বাদে শুকিয়ে গেলে ঠান্ডা দুধ দিয়ে মুখটা ধুয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী। এই পদ্ধতি সপ্তাহে দুদিন ব্যবহার করাই যথেষ্ট। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিওর মাধ্যমে এই বার্তা দিলেন অভিনেত্রী। ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখলেন, “শনিবারে নিজের যত্ন। এটা তোমাদের সবার জন্য কাজ করবে। ভালোবাসা দিয়ে যাও”।

তবে তারকাদের যে কোন পোস্টই যেমন ভাইরাল হয় তেমনই সমালোচিত হয়। সে লিস্টের থেকে বাদ পড়ল না নুসরাত এর এই ভিডিওটিও। আসলে এই ভিডিওতে যেসব উপাদানের কথা বলা হয়েছে সেইসবের বাজারদর আকাশ ছোঁয়া। তাই সাধারণ মানুষের জন্য সেসব পেটে না দিয়ে ত্বকে লাগানোটাকে বিলাসিতা বলে মনে করছেন বেশ কিছু নেটিজেন। আবার কেউ কেউ বলছেন উপাদান গুলি কি এইভাবে নষ্ট না করে দান করলে তো পারতেন পুণ্য হতো। আবার কেউ কেউ বলছেন এই সমস্ত উপাদান গুলিকে এইভাবে নষ্ট না করে নিজের এলাকা বসিরহাটে বিলিয়ে দিতে পারতেন তো। একটু ভালোবাসা পেতেন যা আপনার ভোটের সময় কাজে লাগতো।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button