টলিউড

নুসরত জাহানের বিরুদ্ধে আইনি মামলায় জিতলেন নিখিল জৈন! পাকা হলো নিখিল-নুসরতের বিবাহ-বিচ্ছেদ

বেশ কিছুদিন ধরেই টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহানের সঙ্গে তিক্ত সম্পর্কের কারণে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ব্যবসায়ী নিখিল জৈন। প্রসঙ্গত ২০১৯ সালে তুরস্কে ধুমধাম করে বিয়ে করেছিলেন এই দুই তারকা। কিন্তু তার কিছুদিনের মধ্যেই অবনতি ঘটতে থাকে তাদের সম্পর্কে। শেষ পর্যন্ত অন্যত্র থাকতে শুরু করেন অভিনেত্রী নুসরত জাহান।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিখিল জানিয়েছেন তিনি যেদিন জানতে পেরেছেন নুসরত জাহান অন্য কারো সঙ্গে থাকতে চান সেদিনই কোর্টে বিবাহবিচ্ছেদের জন্য মামলা করেছিলেন তিনি। পাশাপাশি নুসরত জানিয়েছিলেন তার এবং নিখিলের বিয়েটা মোটেও আইনত সিদ্ধ নয়, কারণ তাদের রেজিস্ট্রেশনই হয়নি। আর সেই কারণেই ডিভোর্স নয় বরং অ্যানালমেন্টের মাধ্যমে বিচ্ছেদ ঘটে এদিন নিখিল এবং নুসরতের সম্পর্কের।

নিখিল আরও জানিয়েছেন নুসরত জাহানের মা হতে চলার খবর পেয়ে তিনি অবাক হয়েছিলেন বটে কিন্তু তার অনেক আগে থেকেই বিচ্ছেদ চেয়ে কোর্টে মামলা দায়ের করেছিলেন তিনি। অ্যানালমেন্টের নিয়ম অনুযায়ী কোর্টে নুসরতকে জানাতে হতো যে তিনি নিখিল জৈনের সঙ্গে আর থাকতে চান না।

তবে সেটা অভিনেত্রী করেছেন কিনা তা এখনও স্পষ্ট নয়। তবে গোটা বিচ্ছেদের প্রক্রিয়া চলাকালীন একবারও সম্মুখীন হন নুসরত এবং নিখিল একে অপরের সেকথা টলিউডের অন্দরের সকলেই জানে।

Back to top button