টলিউড

‘তলায় প্যান্ট পরো নি কেন?’ তুমুল সুন্দর মনামীর হট ছবি দেখেও, নোংরা কটাক্ষ শুরু হলো নেটিজেনদের!

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে যারা কাজ করেন তারা চেষ্টা করেন নিজেদের গ্ল্যামারকে ধরে রাখতে, কারণ তাদের সৌন্দর্যই ইন্ডাস্ট্রিতে তাদের টিকিয়ে রাখবে, তাদেরকে দীর্ঘস্থায়ী করবে। তাই টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকারা যতই বয়স হোক না কেন তাদের আসল বয়স খুব একটা ধরা যায় না! এইরকমই একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মনামী ঘোষ,যিনি কুড়ি বছরেরও বেশি সময় ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে রয়েছেন কিন্তু আজও তার বয়স দেখে বোঝার উপায় নেই। তার বয়স ৪০ হলেও তাকে এখনো কুড়ি বছরের মেয়ে মনে হয়।

বিন্নি ধানের খই, পুন্যিপুকুর ইত্যাদি একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন মনামী ঘোষ। ছোট পর্দায় তার সর্বশেষ ধারাবাহিক হলো ‘ইরাবতীর চুপকথা’ আর বড় পর্দায় তার সর্বশেষ কাজ হল ‘বেলা শুরু’। সম্প্রতি ডান্স ডান্স জুনিয়র এর বিচারক হিসেবে রিয়েলিটি শো এর মঞ্চে এসেছেন তিনি।

নাচ তো তিনি ভালই পারেন আবার গানটাও কিছু কম ভালো পারেন না। নিজের একটা মিউজিক ভিডিও কিছুদিন আগে তিনি লঞ্চ করেছেন যা দেখে সেটা আমরা বুঝতে পেরেছি। সম্প্রতি মনামী একটি ছবি ছেড়েছেন, যে ছবিতে তাকে দেখতে খুবই সুন্দর লাগছে কিন্তু কিছু মানুষ এই ছবি নিয়ে কটাক্ষ শুরু করেছেন।

সম্প্রতি মনামী ঘোষ একটি ছবি দিয়েছেন যেখানে দেখা যাচ্ছে যে, মনামী কালো রঙের একটি পোশাক পরে আছেন। ছবিতে তার থাই উন্মুক্ত হয়ে আছে, সেই ছবি দেখে অনেকেই লিখেছেন যে,তলায় প্যান্ট পরো নি কেন? উল্লেখ্য, এই ছবিতে দেখা যাচ্ছে যে,জিম শর্টস পরেছেন অভিনেত্রী। তবু যাদের বলার স্বভাব তারা তো বলবেনই!

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button