টলিউড

গুরুতর অসুস্থ মীর! ঠিকমতো হাঁটতে বসতে পারছেন না!

মীর আফসার আলী সব সময় সবার থেকে আলাদা। তার গলার স্বরের মধ্যে যে অভিনবত্ব আছে, তেমনি তার কৌতুক করার ক্ষমতা মানুষকে এমনি তার প্রতি আকর্ষণ করে। দেশে বিদেশে মীরের অসংখ্য ভক্ত রয়েছে, সেই সব ভক্তরা প্রতি মুহূর্তে মীরের আপডেট পেতে মুখিয়ে থাকে, হঠাৎ মীরের একটি পোষ্ট সোশ্যাল মিডিয়ায় নজর কাড়লো নেটিজেনদের। যেখানে লেখা আছে যে,মীর অসুস্থ। মীরের শরীর খারাপ জেনে স্বাভাবিকভাবেই চিন্তিত হয়ে উঠেছেন ভক্তরা।

পোস্টে ঠিক কী লিখেছিলেন মীর? সোশ্যাল মিডিয়ায় একটি ওষুধের পাতার ছবি আপলোড করে মীর লেখেন যে,“দীর্ঘদিন Lower Back আর এখন হাঁটুর ব্যথায় জর্জরিত মীর আফসার আলীকে তাঁর চিকিৎসক এই ওষুধটি প্রেসক্রাইব করবার সময় একটু সেন্সিটিভ হলে খুব খুশি হতাম। যে মানুষটা ঠিক করে নাড়াচাড়া করতে পারছে না তাকে কেউ POLVOLT খেতে বলে??! খাওয়ার আগেই টেনশনে মরে গেলাম। কারেন্ট না মারে!”

তার ভক্তদের মধ্যে কেউ লিখেছেন যে, তার শরীর খারাপের খবর শুনে চিন্তিত তো কেউ লিখেছেন যে, মীর তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক এটাই তারা চান। কেউ আবার লিখেছেন যে,“এটা নিশ্চয়ই বাড়ির ডাক্তার মানে অভিভাবক দিয়েছেন?” তবে এই ওষুধ যে তার স্ত্রী তাকে দেন নি সে কথাও মীর তাকে জানিয়েছেন।

আরও পড়ুন : “মুক্তি দিয়েছে না মেরে দিয়েছে?”, মেয়েকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অহনার মা চাঁদনী

কেউ আবার বলছেন যে,“দাদা আপনার মত এত এনার্জিটিক লোকের কাছে POLVOLT খাওয়া কোন ব্যাপারই নয়” কেউ আবার ভালো ফিজিওথেরাপিস্টের সাথে তাকে কনসাল্ট করতে বলেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh