টলিউড

সোফায় বসে কালো পোশাকে স্পষ্ট বক্ষবিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় ফের আগুন ধরালেন মধুমিতা

সোশ্যাল মিডিয়ায় মধুমিতা সরকারের ছবি মানেই তুমুল শোরগোল। বিভিন্ন সময় তার সাহসী ছবি ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ঘুরতে যাওয়ার ছবি থেকে স্টুডিওর মধ্যে একাকী ছবি, সব জায়গাতেই যেন বোল্ড লুক ভালোবাসেন মধুমিতা। তার শরীরের প্রতিটি অঙ্গ থেকে যেন ঝলসে পড়ে আগুন। অনুরাগীরা প্রতিটা মুহূর্তে অপেক্ষা করে থাকেন মধুমিতার ছবির জন্য। সেই ছবি নিয়ে অনেক সময় সমালোচনাতেও বিদ্ধ হন অভিনেত্রী। কিন্তু সেই সব সমালোচনাকে পরোয়া না করে তিনি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে ব্যস্ত।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি পোস্ট করা মধুমিতার একটি ছবি নিয়ে তুমুল আলোচনা চলছে। তার অনুরাগীরা এই ছবি দেখে রীতিমত স্তব্ধ। ছবিতে দেখা যাচ্ছে মধুমিতা বসে রয়েছেন একটি সোফায়।তার পরনে একটি ডিপ নেক স্লীভলেস গ্রাউন। ছবিতে স্পষ্টভাবে দেখা যাচ্ছে মধুমিতার বুক। মধুমিতার বক্ষ জোড়া যেন আবেদন করে কাছে ডাকছে দর্শকদের। এরই সাথে ছবিতে সুস্পষ্টভাবে ফুটে উঠেছে মধুমিতার থাই। আবেদনময়ী পা দেখে নিজেদের আর ধরে রাখতে পারছেন না তার ভক্তরা। থাইয়ে এক কোন থেকে উঁকি মারছে ট্যাটু।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর আগুনের গতিতে ভাইরাল হয়। ইতিমধ্যেই কুড়ি হাজারের অধিক লাইক পেয়েছে ছবিটি। আপনার জন্য রইল সেই ছবির এক ঝলক। টেলিভিশন দিয়ে এই নায়িকা কেরিয়ার শুরু করলেও এখন তিনি বড় পর্দায় অভিনয় করছেন। বর্তমানে সিনেমা ছাড়াও ওয়েব সিরিজে এক জনপ্রিয় মুখ তিনি। সূত্রের খবর খুব শিগগিরই তিনি দক্ষিণের ছবিতেও অভিনয় করতে চলেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh