বাংলা সিরিয়াল

‘গরীবের রণবীর সিং’! গামছা প্রিন্টের শার্ট-ধোতি প্যান্ট পড়তেই তুমুল হাসাহাসি শুরু হলো ‘গাঁটছড়া’-খ্যাত রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায় কে নিয়ে

এবার পুজোর সেরা লুক শেয়ার করে নিলেন ‘গাঁটছড়া’ ধারাবাহিক খ্যাত রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়। এবার তা নিয়েই শুরু হয়ে গেলো তুমুল হাসাহাসি। পুজো মানেই সোশ্যাল মিডিয়ায় তারকাদের সুপারহিট পুজো লুক। সাধারণ আমজনতাও সেজেগুজে ঠাকুর দেখতে যেমন পছন্দ করেন, তেমনই ভালোবাসেন কোন তারকা কেমন সাজল তা দেখতে। তবে যেমন সবসময় তারিফের বন্যা বয় তেমনই হয় ট্রোলিংও। এই যেমন এই গামছা প্রিন্টের পোশাক পরার জন্য ট্রোলিং হচ্ছে অনিন্দ্যকে নিয়ে।

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই তারকা। খুব অ্যাক্টিভও তিনি সেখানে। বেগুনি-রানির কম্বিনেশনের গামছা প্রিন্টের শার্ট আর ধোতি প্যান্ট পরেছিলেন তিনি। চোখে রোদ চশমা। হাতে স্মার্টওয়াচ। অনিন্দ্যর এই লুক নিয়ে যেমন প্রশংসা হল, তেমনই হল তুমুল খিল্লিও।

একজন কমেন্টে লিখলেন, ‘তাই বলি বাড়ির গামছা নিয়ে পালাল কে’! একজন লিখলেন, ‘এ তো পুরো গরীবের রণবীর সিং’। তবে প্রশংসাও হল। এক মহিলা অনুরাগী লিখলেন, ‘রকিং দ্য আউটফিট’। অন্যজন লিখলেন, ‘বাহ! দারুণ! অসাম!’
অনিন্দ্যকে আপাতত দেখা মিলছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ায়। সেখানে মুখ্য চরিত্রে আছেন তিনি, নাম রাহুল। গ্রে শেডসের ক্যারেক্টারে দর্শক বেশ পছন্দ করেছে তাঁকে। টিআরপি তালিকাতেও বেশ উপরের দিকে থাকে সবসময় এই ধারাবাহিক। সঙ্গে বড়পর্দার নিয়মিত মুখ তিনি।

আগে মাদকের নেশায় তিলে তিলে নিজেকে শেষ করে ফেলেছিলেন। নষ্ট করেছেন নিজের টাকা, মায়ের গয়না থেকে বাবার সঞ্চয়। এরপর দীর্ঘদিন ছিলেন রিহ্যাবে। এখন বাস্তবজীবনে নেশামুক্ত দ্যুতির রাহুল। জীবনকে তিনি প্রতিদিন নতুন করে চিনতে শিখছেন। অনিন্দ্য এখন অনেকের কাছে ‘উদাহরণ’। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি লিখে সকলকে উৎসাহও দেন জীবনের স্বাভাবিক স্র্রোতে ফিরে আসতে।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

Back to top button