বাংলা সিরিয়াল

‘বালা টা কি সেনকো গোল্ড? খালি লোকদেখানি! আর ছিলো না স্টকে?’-সুদীপা চ্যাটার্জীর হাতের গহনার ছবি নিয়ে ব্যাপক ট্রোলড সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার রান্নাঘরের রানী সুদীপা চ্যাটার্জী সঞ্চালনার পাশাপাশি একজন অভিনেত্রী ও পরিচালক। বহু বছর ধরে তিনি দক্ষতার সাথে জি বাংলার রান্নাঘরের সঞ্চালনা করে চলেছেন, এছাড়া প্রাক্তন ছবিতে তার অভিনয়ের বেশ প্রশংসিত হয়েছে, মহিলা পরিচালক হিসেবে ও তার হাতে খড়ি হয়ে গেছে ববির বন্ধুরা ছবির মধ্যে দিয়ে।

ব্যক্তিগত জীবনেও তিনি এগিয়ে গিয়েছেন। জনপ্রিয় পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়কে বিয়ে করেছেন সুদীপা,তাদের একটি সন্তান ও হয়েছে তার নাম আদিদেব। প্রায় নিজের পুঁচকে আদিদেরকে নিয়ে নানান রকম রিল ভিডিও বানান সুদীপা এবং সেগুলি ভীষণভাবে প্রশংসিত হয়।

তবে এত কিছুর পরেও সমালোচনা তার পিছু ছাড়ে না। কিছুদিন আগেই যেমন সুদীপা ফেসবুকে একটি পোস্ট করেন এবং সেখানে লেখেন,“ আমি শুধু জানতে চাই একজন ডেলিভারি বয় ও ফোন না করে কেন গন্তব্যে পৌঁছতে পারে না,ফোন করে কেন বলে আমি আসছি আপনি গেট টা খুলুন। আমি কি দারোয়ান যে গেট খুলবো?”-সুদীপার এই মন্তব্য কে ঘিরে রীতিমতো ট্রোলিং শুরু হয়ে যায়।

সকলে তাকে বলতে থাকেন যে তার মানসিকতা ভীষণ অহংকারী এবং তিনি মানুষকে সম্মান দিতে জানেন না। এরপর পরবর্তীতে সুদীপা ক্ষমা চেয়ে একটি পোস্ট করেন যেখানে তিনি এও লেখেন যে, তিনি কোন ডেলিভারি বয়কে অপমান করে পোস্টটি করেননি নেহাত মজা করে একটি পোস্ট করেছিলেন। তবে কাউকে আঘাত করে থাকলে তিনি দুঃখিত।

সম্প্রতি সুদীপা একটি রিল ভিডিও বানিয়েছেন এবং সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বেশ পুজো পুজো গানও দিয়েছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, সুদীপার একটি হাতের ছবি উঠেছে কেবল। সুদীপা সেই হাতে অনেক জোড়া শাখা পলা পড়ে আছে। কিন্তু সকলের নজর কাড়ছে তার হাতের বালা। এই বালা দেখে একজন নেটিজেন লিখেছেন,‘বালা টা কি সেনকো গোল্ড?খালি লোকদেখানি! আর ছিলো না স্টকে?’

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button