টলিউড

ছিমছাম লুকে অপরূপা কোয়েল! গা ভর্তি সোনার গয়না, মল্লিক বাড়ির পুজোয় কী করলেন বাপ-বেটি রঞ্জিত আর কোয়েল

বাড়ির পুজোয় ট্রাডিশনাল লুকে ধরা দিলেন সুপারস্টার কোয়েল মল্লিক। বাবা তথা অভিনেতা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক, স্বামী তথা প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গেও অভিনেত্রী ছবি শেয়ার করেছেন বাড়ির পুজো প্রাঙ্গন থেকে।

টলি পাড়ায় মল্লিক বাড়ির পুজো বহু বছর ধরে বিখ্যাত। অভিনেতা রঞ্জিত মল্লিকের বাড়িতে প্রতি বছর ঘটা করে দুর্গাপুজো হয়। আমন্ত্রিত থাকেন টলিউডের একগুচ্ছ তারকা। বাড়ি জুড়ে সাজো সাজো রব, উৎসবের আমেজ। বাড়ির পুজো থেকে বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী নিসপাল সিং রানের সঙ্গে ছবি শেয়ার করেছেন সুপারস্টার কোয়েল।

এ দিন হলুদ ঝলমলে শাড়ি এবং গোলাপি রঙের ব্লাউজে সেজেছিলেন কোয়েল। গা ভর্তি সোনার গয়নায় সেজেছিলেন। অন্যদিকে প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিক ক্রিম রঙা পাঞ্জাবি এবং সাদা ধুতি পরেছিলেন। পুজোর ট্রাডিশনাল সাজেই দেখা মিলেছে গোটা পরিবারের।

পুজোর দিন সকালে স্বামী তথা প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রী কোয়েল মল্লিককে। এ দিন লাল সুতোর কাজ করা সাদা পাঞ্জাবিতে ধরা দিয়েছেন। একেবারে ট্রাডিশনাল পাঞ্জাবি পরেছিলেন তিনি। বাপের বাড়ির পুজোর মুহূর্ত থেকে স্বামীর সঙ্গে ভালোবাসা মাখা ছবি শেয়ার করেন কোয়েল।

এ দিন ছিমছাম লুকে অপরূপা কোয়েল। বাবা, মা, স্বামী সহ গোটা পরিবারের সঙ্গে মল্লিকবাড়ির প্রাঙ্গনে বসে ছবি তুলেছেন নায়িকা। তাঁর নেটমাধ্যমের পাতায় সেই ঝলকও ভেসে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

মা দীপা মল্লিকের সঙ্গে কোয়েল মল্লিক। ভবানীপুরে পৈত্রিক বাড়িতে জমিয়ে পুজো উপভোগ করছেন টলি সুন্দরী।

Back to top button