টলিউড

টলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন সৌন্দর্যে! এতটাই সুন্দর প্রসেনজিৎ কন্যা প্রেরণা, চলুন দেখেনি তাঁর কিছু ভাইরাল ছবি

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, টলিউডের ইন্ডাস্ট্রিতে বুম্বাদা নামেই খ্যাত। মানুষটিকে “ইন্ডাস্ট্রি” বলা যায়। অভিনয় নিয়ে তাঁর এতই জ্ঞান যে তিনি সব একাই ইন্ডাস্ট্রি নামটি অধিকার করতে পারেন। জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের পুত্র বাংলা অভিনয়ে জগতে কাজ করে রীতিমতো তাঁর বেহাল অবস্থা থেকে তাকে টেনে তুলেছিল। তৎকালীন সময়ে দর্শকের চাহিদা অনুযায়ী কাজ করে আজকের প্রসেনজিৎ হয়ে উঠেছেন তিনি। কিছুদিন আগেই অভিনেতার ছেলে তৃষানজিতের বেশ কয়েকটি ছবি বেশ ঘোরাঘুরি করেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। এটা দেখে দর্শকের মনে প্রশ্ন উঠেছিল যে তাহলে কি পারিবারিক নিয়ম মেনে তৃষানজিতও আসতে চলেছে অভিনয় জগতে?

তবে আজকে অভিনেতার পুত্রের কথা নয় আজকে হবে অন্য আরেকজনের কথা। আপনাদের মধ্যে হয়তো অনেকেই জানেন। কিন্তু যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলি অভিনেতার এক কন্যা সন্তানও রয়েছে। তাঁর নাম প্রেরণা চ্যাটার্জি। টলিউডে তৃষানজিত বুম্বাদার ছেলে হিসেবে ঠিক যতটা খ্যাত প্রেরণা কিন্তু প্রসেনজিৎ কন্যা হিসেবে ততটা জনপ্রিয় নন। এর মধ্যে একটি মূল কারণ হতে পারে প্রেরণা এখনো ইন্ডাস্ট্রিতে পা রাখেননি। কিংবা ভবিষ্যতেও কখনো আসবেন কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রেরণা প্রসেনজিতের তৃতীয় স্ত্রী অর্পিতার মেয়ে নন। তিনি প্রসেনজিতের দ্বিতীয় স্ত্রী অপর্ণার গুহঠাকুরতা আর প্রসেনজিতের মেয়ে। বর্তমানে পড়াশোনার সূত্রে তিনি রয়েছেন লন্ডনে। আইন নিয়ে পড়াশোনায় বেশ ভালোমতো ব্যস্ত প্রেরণা। ইন্ডাস্ট্রিতে এখনো প্রবেশ করেননি তিনি। কিন্তু ইন্ডাস্ট্রির অনেকেই তাঁর বন্ধু।

ইন্ডাস্ট্রিতে না আসলেও সোশ্যাল মিডিয়াতে বেশ পরিচিত মুখ প্রেরণা। ভীষণভাবে অ্যাকটিভ থাকেন সেখানে এই তারকা কন্যা। অভিনেত্রী সোশ্যাল মিডিয়া একাউন্টস লক্ষ্য করলে দেখতে পাওয়া যাবে তিনি খেতে যথেষ্ট ভালোবাসেন। সেটা যদি জাপানিস খাবার হয়ে থাকে তাহলে তো কোন কথাই নেই। বিভিন্ন জাপানিস খাবারে ভরিয়ে রাখা আছে প্রোফাইল। বিশেষত ইনস্টার ওয়াল লক্ষ্য করলে দেখতে পাওয়া যাবে একাধিক জাপানিস খাবারের ছবি।

তবে আগেও একবার গুঞ্জন শোনা গিয়েছিল যে প্রেরণা হয়তো পা দিতে চলেছেন টলিউডে। কারণ প্রেরনাকে দেখতে পাওয়া গিয়েছিল পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর সাথে একই ক্যামেরাবন্দি অবস্থায়। এখান থেকেই জল্পনার সূত্রপাত হয় যে তাহলে হয়তো প্রেরণা আসতে চলেছেন বাংলা সিনেমা জগতে। কিন্তু পরবর্তীকালে এই জল্পনা উড়িয়ে দিয়ে পরিচালক সুদেষ্ণা জানান প্রেরণার এখন কোন সিনেমায় কাজ করার ইচ্ছে নেই। সে এখন সম্পূর্ণভাবে ব্যস্ত রয়েছে তাঁর পড়াশোনার জন্য। তারপরেই সুদেষ্ণাকে জিজ্ঞাসা করা হয়েছিল তাহলে একই ফ্রেমে বন্দী হওয়ার কারণ কি? সে বিষয়ে সুদেষ্ণা বলেছিলেন প্রসেনজিতের মেয়ে হিসেবে প্রেরণা শুধু তাঁদের কাছে পরিচিত নন বরং প্রেরণা তাঁদের খুব ভালো বন্ধু। সুতরাং এটাই দেখার যে প্রেরণা সময়ের সাথে সাথে বাংলা অভিনয় জগতে আসেন কিনা।

Back to top button