বাংলা সিরিয়াল

‘বলিহারি পোখরাজের বাড়ির লোকেরা ঘোমটা না সরালে, ওদের পক্ষে বোঝা ভীষণ চাপের হয়ে যেত?না মানে বুবলি আর রাধিকার উচ্চতা কি সমান?’কনে বদল বুঝতে মুখ দেখতে হবে কেন?উচ্চতা দেখলেই তো বোঝা যায় এক্কাদোক্কা নতুন প্রমো নিয়ে ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়!

কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কা দোক্কাতে একটি নতুন প্রোমো দিয়েছে‌। এই ধারাবাহিকের নতুন সেই প্রোমোতে দেখা যাচ্ছে যে,নায়ক আর নায়িকা অর্থাৎ রাধিকা আর পোখরাজের বিয়ে হতে চলেছে। কিন্তু বিয়েটা খুব সহজ-সরল ভাবে হচ্ছে না। অর্থাৎ রাধিকার বোন বুবলির সাথে পোখরাজের বিয়ে ঠিক হয়েছে কিন্তু বিয়ের রাত্রে এমন কিছু হয় যে কারণে বুবলির জায়গায় বধূ বেশে কনে সেজে বসে রাধিকা।

বিয়ের মন্ডপে পোখরাজ ঘোমটা সরালেই জানতে পারা যায় যে আসল সত্যিটা এরপর স্বাভাবিক ভাবেই পোখরাজের পরিবারের সবাই বিয়েটা বাধা দিতে যায় আর দেখা যায় পোখরাজ রাধিকার সিঁথিতে সিঁদুর দিতে যাচ্ছে। শেষমেষ এই বিয়েটা আদৌ হবেনা হবেনা তা যদিও বোঝা যায়নি তবে এই প্রমো দেখে দর্শকরা মোটেও খুশি হন নি কারণ তারা এইভাবে এত তাড়াতাড়ি বিয়েটা এক্সপেক্ট করেননি। তারা ভেবেছিলেন রাধিকার মধ্যে হয়তো প্রেম ভালোবাসা স্টোরি দেখানো হবে এইভাবে কনে বদল করে বিয়ে হবে এটা তারা আশা করেন নি।

আবার দর্শকদের কিছু মানুষ এই ট্র্যাকটা দেখে খুশি হয়েছেন। দর্শকদের একাংশের মানুষ আবার এই বিষয়টা নিয়ে শুরু করেছেন তারা বলছেন ধারাবাহিক লেখবার সময় নির্মাতারা কি বাস্তব বিষয়টা কিছুই ভেবে দেখেন না? কনের জায়গায় যে অন্য কেউ এসেছে তা বোঝার জন্য ঘোমটা তোলা অবধি অপেক্ষা করবার কি খুব দরকার ছিল? এমনিই তো বোঝা যাচ্ছিল কারণ উচ্চতা দুজনের এতটাই পৃথক যে, সেটা সবার আগে চোখে পড়ে।

একজন নেটিজেন যেমন এই নিয়ে লিখেছেন,“বলিহারি পোখরাজের বাড়ির লোকেরা| ঘোমটা না সরালে, ওদের পক্ষে বোঝা ভীষণ চাপের হয়ে যেত?
না মানে বুবলি আর রাধিকার উচ্চতা কি সমান?”

Back to top button