টলিউড

কালীপুজোয় ঠাকুর দেখা যাবে, কিন্তু হবেনা কোনো সাংস্কৃতিক অনুষ্ঠান! প্রশাসনের নির্দেশে ক্ষুব্ধ গায়িকা জোজোর ক্ষোভ প্রকাশ সোশ্যাল মিডিয়ায়

করোনা আবহে বিগত প্রায় দু’বছর ধরে বন্ধ মুক্তমঞ্চের সাংস্কৃতিক অনুষ্ঠান। এই অবস্থায় কালীপুজোর অনুষ্ঠানের দিকে তাকিয়ে ছিলেন বাংলার অগুনতি শিল্পীরা। কারণ এই পেশার সঙ্গে জড়িয়ে রয়েছেন লক্ষাধিক মানুষ। কিন্তু এবার কালীপূজোয় তমলুক প্রশাসনের তরফে সমস্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে নিষেধাজ্ঞা জারি করা হলো। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম ক্ষোভ প্রকাশ করলেন টলিউড গায়িকা জোজো মুখার্জি।

এদিন একটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট এর মাধ্যমে জোজো জানিয়েছেন কালীপূজায় মানুষ ঠাকুর দেখতে বেড়োতে পারে, কিন্তু সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হল। কেন বারংবার শিল্পীদের ওপর এ ধরনের নিষেধাজ্ঞা চেপে বসছে সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে গায়িকাকে। গান-বাজনা বাদে বাকি সবকিছুই হচ্ছে কিন্তু মাঝখান থেকে নিষেধাজ্ঞার শিকার হতে হচ্ছে মিউজিশিয়ানদের, এই বার্তা দিতে দেখা গেছে ক্ষুব্ধ গায়িকাকে।

প্রত্যাশিতভাবেই এদিন তাকে সমর্থন করেছেন আরও একাধিক শিল্পজগতের সঙ্গে যুক্ত খ্যাতনামা ব্যক্তিত্বরা। এর আগে আরেক গায়িকা লোপামুদ্রা মিত্রকেও এই প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিল। এদিন জোজো এই পোস্ট শেয়ার করতেই তার সঙ্গে সহমত হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। গত প্রায় দুবছর ধরেই পেশার সঙ্গে যুক্ত মানুষরা যেভাবে ভোগান্তির শিকার হচ্ছেন সে কথা জানিয়ে জোজোকে সমর্থন করেছেন সকলেই।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button