টলিউড

বড়পর্দায় ফিরলেন পুরোনো জিৎ! ‘রাবণ’ দেখে সিনেমা হলে সিটি নেটিজেনদের, বক্স-অফিসে ঝড় তুললো ‘রাবণ’

করোনার কারণে অন্যান্য অনেক ক্ষেত্রের মতোই চূড়ান্ত ভুক্তভোগী হতে হয়েছিল টলিউড ইন্ডাস্ট্রিকে। তবে সম্প্রতি ঈদে মুক্তি পেতে দেখা গেছে একাধিক বাংলা সিনেমাকে। যা দেখে দারুণ খুশি বাংলা সিনেমা প্রেমীরা। পাশাপাশি এবার বড়পর্দায় দারুন সাফল্যের মুখ দেখতে সক্ষম হলেন অভিনেতা জিৎ। সম্প্রতি ঈদ উপলক্ষ্যে মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘রাবণ’ যা প্রযোজনার দায়িত্বে রয়েছেন স্বয়ং জিৎ নিজেই।

তাছাড়া এর আগে বেশ কয়েকটি সিনেমায় আকাঙ্খিত সাফল্য পেতে সক্ষম হননি অভিনেতা। যা নিয়ে বেশ চিন্তিত ছিলেন অনুগামীরা। তবে এবার ‘রাবণ’ দেখে নেটিজেনদের প্রতিক্রিয়া নিশ্চিন্ত করেছে জিৎ প্রেমীদের। কারণ দীর্ঘদিন পরে জিতের সিনেমা দেখে রীতিমতো হাততালি থেকে সিটি পড়তে দেখতে পেয়েছেন দর্শকরা। এদিন ‘রাবণ’ এই সাফল্য নিয়ে মুখ খুলে অভিনেতা জিৎ জানিয়েছেন লকডাউনে অনেক চিন্তা ভাবনা করে এই সিনেমাটি বানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

কারণ হিসেবে জানিয়েছেন অনুগামীদের এ ধরণের চরিত্র পছন্দ হবে ভেবেছিলেন তিনি। বলাইবাহুল্য তার ভাবনাকে সঠিক প্রমান করে এদিন অনেক জায়গাতেই হাউসফুল হতে দেখা গেছে ‘রাবণ’ এর শো। যা থেকে সিনেমার সাফল্য নিয়ে নিশ্চিত হতে পেরেছেন অভিনেতা। পাশাপাশি দেবের ‘কিশমিশ’ সিনেমার সঙ্গে নিজের সিনেমার প্রতিদ্বন্দ্বিতা নিয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন সকল সিনেমার জন্যই তার শুভেচ্ছা রয়েছে।

Back to top button