বাংলা সিরিয়াল

এখন চড়ুই এর সঙ্গে বিয়ে দিয়ে নাটক করছে ফুলঝুরি, বর্তমানে ধূলোকণা ধারাবাহিকের এপিসোড গুলো দেখে রাগে জ্বলে উঠেছে দর্শকেরা

বর্তমানে প্রতিদিনই বাড়ছে ধারাবাহিক গুলির চাহিদা, আর দর্শকের চাহিদার কথা মাথায় রেখেই প্রতিটি চ্যানেলে নতুন নতুন গল্পের ধারাবাহিক শুরু হচ্ছে। আর পুরনো ধারাবাহিক গুলিতেও আনা হচ্ছে নতুন নতুন টুইস্ট। আর বর্তমানে তো ধারাবাহিক গুলো নির্ভর করে থেকে TRP রেটিং এর উপর। যার TRP রেটিং যত বেশি সেই ধারাবাহিক দর্শক তত পছন্দ করেন। আর এই TRP তালিকা বের হয় প্রতি সপ্তাহের বৃহস্পতিবার।

এই সপ্তাহের TRP তালিকা দেখে প্রত্যেক দর্শক রীতিমতন অবাক। কারণ এই প্রথমবার স্টার জলসার ধুলোকণা ধারাবাহিক TRP তালিকায় প্রথম স্থানে উঠে এলো। মিঠাই, গাঁটছড়া কে পিছনে ফেলে সকলকে অবাক করে দিয়ে সবার উপরে জায়গা করে নিল। চড়ুই এবং লালনের বিয়ের চমক দিয়েই টিআরপি তালিকার উপরে জায়গা করে নিয়েছে ধূলোকণা।

কিন্তু এবারে ফুলঝুরির উপর দারুন রেগে রয়েছে দর্শকেরা। তারা মনে করছে ফুলঝুরি বারবার লালনকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ঠকাচ্ছে এর আগেও একবার বিয়ের পিঁড়িতে লালনকে বসিয়ে ফুলঝুরি লালনকে বিয়ে করেনি আর এবারও ঠিক একই ঘটনা ঘটল। বারবার সে লালনকে কথা দিয়ে কথার খেলাপ করেছে। আর অন্যদিকে চড়ুইকে সাপোর্ট করছে একদল। কারণ চড়ুই প্রথম থেকেই লালনকে পাগলের মতো ভালোবাসে, পাগলের মতো লালনকে বিয়ে করার জন্য জেদ ধরে আছে আর শেষ পর্যন্ত লালনকে বিয়ে করেছে।

এখন দর্শকেরা ফুলঝুরি কে আর সহ্য করতে পারছে না। ফুলঝুরি ন্যাকা ন্যাকা জ্ঞানের কথা তারা আর কেউই মেনে নিতে পারছে না। কারণ বর্তমানে চড়ুই সঙ্গে বিয়ে হয়ে গেছে লালনের আর ফুলঝুরি এই কথাটা জানার পরেও লালনের সঙ্গে লুকিয়ে লুকিয়ে দেখা করছে। লালনের হাত ধরে টানাটানি করছে। লালনকে দেখা করতে বলছে যা একেবারেই পছন্দ করছে না দর্শক। আর এই কথা শুনেই লালন রেগে লাল সে ফুলঝুরি কে আচ্ছামতো শিক্ষা দেয় আর এটা দেখে দর্শক দারুণ খুশি।

Back to top button