Story

কামড়াতে আসা কুকুরকে পাল্টা কামড়ে দিয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র! ঘটনা জেনে হাসি থামছেনা নেটিজেনদের

টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র তার খোলামেলা মিষ্টি স্বভাবের জন্য বিখ্যাত। জি বাংলায় শাশ্বত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অপুর সংসার’ টক শোতে এসে ছিলেন রুক্মিণী তার প্রেমিক তথা সহকর্মী অভিনেতা ও তৃণমূল সাংসদ দেবের সঙ্গে।
সেখানেই এক হাসির ঘটনা সকলের সাথে শেয়ার করে নেন রুক্মিণী। জানান তার যখন মাত্র সাড়ে চার বছর বয়স তখন একজন পরিচিতের বাড়ি বাবা-মায়ের সঙ্গে গিয়েছিলেন তিনি। সেখানেই ছিল সেই বাড়ির পোষ্য একটি বৃহৎ কুকুর।
অভিনেত্রী জানান বাকি সকল উপস্থিত বাচ্চাকে কুকুরটা পছন্দ করলেও কিছুতেই তাকে সহ্য করতে পারছিল না। বরং তাকে দেখলেই জোরে জোরে ডাকতে শুরু করছিল।

এরপরই ঘটে সেই দুর্ঘটনা। কুকুরটার পাশ দিয়ে যাওয়ার সময় রুক্মিণী হঠাৎই দেখেন কুকুরটা বাঁধা থাকলেও গলার চেন ছিঁড়ে তার দিকে ছুটে আসছে।এরপর মুহুর্তের মধ্যেই তাকে মাটিতে ফেলে তার উপর উঠে দাঁড়ায় কুকুরটা।
রুক্মিণী জানান তিনি মাটিতে শোয়া অবস্থায় দেখতে পাচ্ছিলেন কুকুরটা আস্তে আস্তে ওর মুখ খুলছে। ভয়ে কি করবেন বুঝতে না পেরে নিজেকে বাঁচাতে কুকুরটা তাকে কামড়ানোর আগে পাল্টা কুকুরটাকে জোরে কামড়ে দেন তিনি। তবে এর পরে প্রায় ১৪ টা ইনজেকশন নিতে হয়েছিল তাঁকে।

তবে ঘটনা এখানেই শেষ নয়। এরদিন পনেরো পরে সেই পরিচিত ব্যক্তিটি তার মাকে ফোন করে জানিয়ে ছিলেন যে তাদের কুকুরটা মারা গিয়েছে। একথার পরেই শাশ্বত চট্টোপাধ্যায় দেব কে বলেন সাবধানে থাকতে। তবে রুক্মিণী কিন্তু গোটা ব্যাপারটি নিয়ে আজও চিন্তিত। অসুখ থেকে নাকি তার কামড়ানোর কারণেই কুকুরটা মারা গিয়েছিল তা নিয়ে এখনও ভাবেন তিনি।

Back to top button