টলিউড

আনন্দ উৎসব শেষেই শোকের ছায়া টলিপাড়ায়, প্রয়াত হলেন শংকর চক্রবর্তীর অর্ধাঙ্গিনী সোনালী চক্রবর্তী

প্রয়াত হলেন সোনালী চক্রবর্তী, শংকর চক্রবর্তীর স্ত্রী। বেশ অনেকদিন ধরেই ভুগছিলেন তিনি। হাসপাতাল সূত্র থেকে জানা গিয়েছে যকৃতের সমস্যায় ভুগছিলেন তিনি। আগেও এই একই সমস্যায় হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। খানিক সুস্থ হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষই তাঁকে ছেড়ে দেন। তবে আবারও শারীরিক অবস্থার অবনতি ঘটলে ভর্তি করা হয় তাঁকে।

স্বামী এবং সকলের প্রিয় অভিনেতা শংকর চক্রবর্তী ফেসবুকে লিখেছেন “ভরা থাক স্মৃতিসুধায়”। কমেন্ট বক্সে শোক জ্ঞাপন করেছেন অনেক সেলিব্রিটিই। সম্প্রতি কাজে ফিরেছিলেন সোনালী চক্রবর্তী। ‘হার জিত’ সিনেমার জন্য অনেক প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী। জিৎ কোয়েল অভিনীত ‘বন্ধন’ সিনেমাতেও দেখা গেছে তাঁকে। সিনেমার পাশাপাশি টেলিভিশনে অনেক ধারাবাহিকেও দেখা গেছে তাঁকে। সুস্থ হয়ে আবার কাজে ফিরেছিলেন তিনি, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে একটি ছোট্টো রোলে দেখা যায় তাঁকে, খড়ির জেঠিমা হয়েছিলেন তিনি। তবে আজ ভোরে এই খবর শুনে শোকের ছায়া নেমে এসেছে সমস্ত টলিপাড়ায়।

শংকর চক্রবর্তী জানান, “সুস্থ হয়ে বাড়িও চলে এসেছিল। কিন্তু আচমকাই পেটে ফ্লুইড জমে। সেই কারণেই তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে”। অবস্থার অবনতি ঘটলে শুক্রবার তাঁকে নিয়ে যাওয়া হয় দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে। সেদিন থেকে টানা যুদ্ধ করছিলেন অভিনেত্রী। সোমবার ভোর ৪টের সময় এই যদ্ধ শেষ হয়, জীবনযুদ্ধে হেরে গেলেন অভিনেত্রী সোনালী চক্রবর্তী।

পরিবার সূত্রে জানা গিয়েছে কেওড়াতলা শ্মশানে শেষকৃত্য হবে অভিনেত্রীর। আরও জানা গেছে যে মৃতদেহ হাসপাতাল থেকে বাসভবনে নিয়ে চলে আসা হয়েছে। ভীড় জমছে ধীরে ধীরে। অনেকে শোকপ্রকাশ করতে গেছেন ফুল নিয়ে, শেষ বারের মতো দেখে নিলেন সোনালী চক্রবর্তীকে।

Back to top button