টলিউড

“শাক দিয়ে কি আর মাছ ঢাকা যায়?” – রিজওয়ানকে জড়িয়ে ধরা ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী দেবচন্দ্রিমা বললেন রিজওয়ান নাকি তাঁর অভ্যাস! তাহলে কি এবার নিজেদের “জাস্ট ফ্রেন্ড” এর তকমা সরাচ্ছেন অভিনেত্রী?

সালটা ২০১৯। ছোট পর্দায় আসে “সাঁঝের বাতি”। মনে আছে নিশ্চয়ই। ধারাবাহিকে চারু আর আর্যর রসায়ন বেশ পছন্দের ছিল দর্শকের। এখনো পর্যন্ত দর্শকের মন থেকে এই জুটির রসায়ন সরানো যায়নি। ধারাবাহিকে চারুর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। এবং আর্যর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখ। এই দুই অভিনেতা অভিনেত্রী কে টেলিভিশনের দর্শক খুব সহজেই ভালোবেসে ফেলেছিলেন। শুধু আগে নয় এখনো এই দুই অভিনেতা অভিনেত্রী জনপ্রিয়তা শীর্ষেই রয়েছে। বর্তমানে দুজনকে দুটি আলাদা ধারাবাহি কে দেখা গেলেও দর্শক এখনো এই জুটির অনুরাগীর স্থানে আছেন। আর মাঝেমধ্যেই এঁদের দুজনের সম্পর্কের গুঞ্জন ওঠে টলি পাড়ায়।

সাঁঝের বাতি ধারাবাহিকের পর এই জুটিকে একসাথে কাজ করতে দেখতে পাওয়া যায়নি। একসাথে কাজ না করলেও জুটির জনপ্রিয়তা কমেনি এতটুকু। তবে একথাও ঠিক যে এই জুটি পর্দায় একসাথে না আসলেও দুইজন আলাদা ধারাবাহিকে পর্দায় উপস্থিত থাকেন প্রত্যেকদিন। আবার সোশ্যাল মিডিয়াতে অহরহই এদের দুজনকে একসাথে দেখতে পাওয়া যায়। কখনো ছবি কখনো ভিডিও দিয়ে দর্শকের সামনে জুটি বেঁধে চলে আসেন তাঁরা। এই ছবি আর ভিডিও দিন দিন উসকে দিচ্ছে তাঁদের গুঞ্জনের সম্পর্ককে। দর্শকের মানে দৃঢ় বিশ্বাস হয়ে যাচ্ছে এঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। ডিজিটাল পর্দায় এঁদের রসায়ন দেখে দর্শকের মনের সন্দেহ জাগে। যা নৃবিত্তির জন্য দুজনেই রীতিমত অস্বীকার করে যান। তাঁরা জানান তাঁরা জাস্ট ফ্রেন্ড। তাঁদের মধ্যে কোন ঘনিষ্ঠ সম্পর্ক নেই। কিন্তু এঁদের দেখে তো কোনভাবেই বোঝা সম্ভব নয় যে এরা জাস্ট ফ্রেন্ড। শাক দিয়ে কি আর মাছ ঢাকা যায়?

কিন্তু এবার সোশ্যাল মিডিয়া পোস্ট জুড়ে জল্পনা আরো দৃঢ় হলো। সম্পূর্ণ বিষয়টি চলে এলো সকলের সামনে। সম্প্রতি দেবচন্দ্রিমা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওটি ফটোশুটের সময় অফ ক্যামেরার ভিডিও। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতার রিজওয়ান ফটোশুট করছেন এবং বন্ধুদের চন্দ্রিমা তাঁর জ্যাকেটের বোতাম ঠিক করে দিচ্ছেন। যদিও এই পুরো ভিডিওটি বানানো প্রি প্ল্যানড কিনা সেটা জানা যায় না। তবে আপাত দৃষ্টিতে দেখে যা বোঝা যাচ্ছে সম্পূর্ণ ভিডিওটিতে যে সব সিন রয়েছে সেগুলি বিহাইন্ড ক্যামেরার। ভিডিওটি রীতিমতো উসকে দিয়েছে দর্শকের মনের জল্পনা।

শুধু তাই নয় ভিডিওটিতে কখনো দেখা যাচ্ছে বন্ধুর জামা ঠিক করে দিচ্ছেন দেবচন্দ্রিমা। আবার দেখা যাচ্ছে কখনো রিজওয়ান কে পেছন থেকে জড়িয়ে ধরছেন অভিনেত্রী। ভিডিওতে চারু এবং আরজের এই রসায়ন দেখে দর্শক বিশ্বাস করতে রাজি নন যে এঁদের মধ্যে কোন সম্পর্ক নেই। বরং দুই অভিনেতা এবং অভিনেত্রীর ভক্তগোষ্ঠী তাঁদের রসায়ন সম্পর্কে জল্পনা করে বেশ খুশি হয়েছেন। এখন তাঁদের অনুরাগীদের দাবি একে অপরকে প্রপোজ করে দিক তাঁরা। অনুরাগী বাদে সোশ্যাল মিডিয়ার একাংশ বলছে, “শাক দিয়ে কি আর মাছ ঢাকা যায়?”। আবার কেউ বলছেন, “এদের দেখে কে বলবে এরা জাস্ট ফ্রেন্ড?” যদিও এখনো রিজওয়ান এবং দেবচন্দ্রিমার তরফ থেকে কিছু জানানো হয়নি।

Back to top button