টলিউড

টলিউড ছেড়ে এবার হলিউড তারকার সাথে একই ছবিতে কাজ করতে চলেছেন এনা সাহা, গোটা ইন্ডাস্ট্রিতেই নিজের জায়গা বেশ পোক্ত করে ফেলেছেন এনা সাহা

এনা সাহাকে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সেনসেশন বললে ভুল বলা হবে না। তার পুরুষ ভক্তের সংখ্যা নেহাত কম নয়। বর্তমানে তিনি টলিউডের ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম। সম্প্রতি জানা গিয়েছে, টলিউড অভিনেতা নয় এবার হলিউডের অভিনেতার সাথে একই পর্দায় দেখা মিলবে এই অভিনেত্রীর।

অভিনেত্রীকে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছে। ‘সুভাষিনী’, ‘বউ কথা কও’, ‘বন্ধন’, ‘মা তোমায় ছাড়া ঘুম আসে না’ ইত্যাদির মত একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়াও বড়পর্দাতেও কাজ করেছেন অভিনেত্রী। ‘বোঝে না সে বোঝে না’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘রাজকাহিনী’র মত একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে প্রযোজক হিসেবেও নিজের পরিচিতি বানিয়েছেন এনা।

এই মুহূর্তে তার হাতে রয়েছে একাধিক ছবি। নিজের প্রযোজিত ছবি ‘চিনে বাদাম’এ যশ দাশগুপ্তের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা মিলবে তার। খুব তাড়াতাড়ি তার প্রযোজিত ছবিতেই দেখা মিলবে যশ-নুসরাত জুটির। এছাড়াও তার প্রযোজনায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘ডাক্তারকাকু’ ছবির শুটিং শুরু হতে চলেছে জানুয়ারি থেকেই। ইতিমধ্যেই অনেক নতুনদেরও কাজ করার সুযোগ করে দিচ্ছেন তিনি।

সম্প্রতি জারেক এন্টারটেনমেন্টের অন্যতম কর্ণধার বনানী সাহা জানিয়েছেন, আসন্ন ছবিতে হলিউডের অভিনেতা অ্যালেক্স ও নীলের বিপরীতে দেখা মিলবে এনা সাহার। এবার হলিউড অভিনেতার বিপরীতে অভিনয় করার সুযোগ পেলেন টলিউডের এই সুন্দরী অভিনেত্রী। এর আগে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ধ্রুব ব্যানার্জির ছবি ‘গোলন্দাজ’এ মেজর ফ্রেডরিক জ্যাকসনের ভূমিকায় দেখা মিলেছে অ্যালেক্সের। এবার দুর্গা পূজায় একেবারে বাঙালি সাজেই দেখা গিয়েছিল এই বিদেশে অভিনেতাকে।

Back to top button