টলিউড

‘স্নান-পোশাকে জলের মধ্যে অভিনেত্রী রুক্মিণী মৈত্রের মা’! প্রেমিকার মায়ের বোল্ড ফটো ক্যামেরায় ধরলেন সুপারস্টার দেব

টলিউড সুপারস্টার দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্রর মধ্যেকার প্রেমের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সকলেরই জানা। প্রথমে নিজেদের বন্ধু বলে পরিচয় দিলেও এখন সকলের সামনে নিজেদের প্রেমের সম্পর্ককে নিয়ে এসেছেন টলিউডের এই জনপ্রিয় জুটি।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

পাশাপাশি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলতে একসঙ্গে তাদের দেশে বিদেশে বেড়াতে যেতে দেখতে পান নেটিজেনরাম এবার তেমনই মলদ্বীপ বেড়াতে যেতে দেখা গেল দেব এবং রুক্মিণী মৈত্রকে। তবে এবার তাদের সঙ্গে মলদ্বীপ বেড়াতে গিয়েছেন অভিনেত্রীর মা। জানা গিয়েছে সেখানেই তাঁর ৬০ তম জন্মদিন পালন করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলতে একাধিক ফটো ভাগ করে নিতে দেখা গেছে দেব এবং রুক্মিণী দু’জনকেই। তবে নেটিজেনদের নজর কেড়েছে অভিনেত্রীর মায়ের একটি ফটো যা তুলেছেন স্বয়ং দেব। ছবিতে জলের মধ্যে অভিনেত্রীর সঙ্গে দেখতে পাওয়া গিয়েছে তার মাকে এবং দুজনেরই পরনে ছিল সমুদ্রস্নানের উপযোগী বিকিনি।

বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তবে দেবের অনুগামীরা বেশ খুশি হয়েছেন দেবের সঙ্গে তার প্রেমিকার পরিবারের সদস্যদের ঘনিষ্ঠ সম্পর্ক দেখে তারা জানিয়েছেন এই ছবি দেখলেই বোঝা যায় রুক্মিণীর পরিবারের সঙ্গে কতটা সুসম্পর্ক বজায় রয়েছে তাদের প্রিয় অভিনেতার।

Back to top button