টলিউড

‘দুগ্গা মাঈকী জয়’! পুজোর আগে এবার পুজোর গানের মিউজিক ভিডিওয় উদ্দাম নাচলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য

পুজোর আগে একে একে মুক্তি পাচ্ছে নানান পুজোর গান। এবার সকলকে চমকে দিয়ে তেমনই একটি পুজো ভিত্তিক মিউজিক ভিডিও নিয়ে এলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। প্রসঙ্গত এর আগে নানা রকম রাজনৈতিক স্লোগান এবং বিভিন্ন বিষয় নিয়ে গান বাঁধতে দেখা গিয়েছে দেবাংশুকে। তবে এবার প্রথমবারের জন্য কোনো কমার্শিয়াল পুজোর গানে তার উপস্থিতি লক্ষ্য করা গেল।

প্রসঙ্গত দেব মিউজিক প্রযোজিত ‘দুগ্গা মাঈকী জয়’ গানটি লিখেছেন শান্তনু দে এবং পরিচালনা করেছেন জিষ্ণু দাসগুপ্ত। পাশাপাশি মিউজিক ভিডিওতে দেবাংশু ছাড়াও টলিউডের আরো নানান ব্যক্তিত্বের উপস্থিতি লক্ষ্য করা গেছে। বিশ্বনাথ বসু থেকে শুরু করে শ্রীমা ভট্টাচার্য, কাঞ্চন মল্লিক, অহনা দত্ত, ধ্রুব সরকাররাও উপস্থিত রয়েছেন ভিডিওতে।

বলাইবাহুল্য ভিডিওটি প্রকাশ হতেই চরম হৈচৈ পরে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ দেবাংশুকে কমার্শিয়াল গানের ভিডিওতে উপস্থিত থাকতে দেখে যারপরনাই অবাক হয়েছেন। তবে অপর এক দল মনে করছেন দেবাংশু ছাড়াও মিউজিক ভিডিওতে উপস্থিত রয়েছেন কাঞ্চন মল্লিক, যিনি তৃণমূলের সক্রিয় কর্মী।

পাশাপাশি টলিউডের অনেকের সঙ্গেই সুসম্পর্ক বর্তমান রয়েছে দেবাংশুর। তবে এই ভিডিওতে উপস্থিতির মাধ্যমে বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছে দেবাংশুকে কারণ নেটিজেনদের একাংশ মনে করছেন রাজনীতিতে এসে মানুষের উপকারে না এসে তার বদলে এভাবে মিউজিক ভিডিওতে উপস্থিতি কাম্য নয়। তবে তৃণমূল মুখপাত্রের অনুগামীরা কিন্তু বেজায় খুশি তার এই নতুন কাজে।

Back to top button