টলিউড

অনুগামীদের হতবাক করে দিয়ে ভাঙল বনি সেনগুপ্ত-কৌশানী মুখোপাধ্যায়ের জুটি! নেপথ্যে রয়েছেন অভিনেত্রী আয়ুশী তালুকদার

টলিউডের অন্যতম জনপ্রিয় একটি জুটি হলো অভিনেতা বনি সেনগুপ্ত এবং অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। একের পর এক সিনেমায় তাদেরকে একসঙ্গে দেখে দারুণ খুশি হয়েছিলেন অনুগামীরা। তাদের চাহিদা মতোই বারংবার বড় পর্দায় একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল বনি এবং কৌশানীকে। তবে এবার জানা গেল ভেঙে গিয়েছে তাদের জুটি বরং আলাদা অভিনেত্রীর সঙ্গে কাজ করতে চলেছেন অভিনেতা বনি সেনগুপ্ত।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীরা সকলেই জানেন ক্যামেরার সামনের মতই ক্যামেরার পেছনে বাস্তব জীবনেও প্রেম করছেন বনি এবং কৌশানী। কিন্তু ক্যামেরার সামনে এবার ভাঙতে চলেছে তাদের জুটি। প্রসঙ্গত ‘তুমি আসবে বলে’ থেকে শুরু করে ‘পারবো না আমি ছাড়তে তোকে’র মত জনপ্রিয় সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন বনি এবং কৌশানী।

কিন্তু এবার পরিচালক প্রমিতা ভট্টাচার্যের পরবর্তী সিনেমা ‘আর্চির গ্যালারি’তে একসঙ্গে কাজ করতে দেখা যাবে অভিনেত্রী আয়ুশী তালুকদার এবং অভিনেতা বনি সেনগুপ্তকে। সিনেমার ব্যাপারে মুখ খুলে পরিচালক জানিয়েছেন সোশ্যাল মিডিয়া-সর্বস্ব প্রেম নয় বরং নব্বইয়ের দশকের প্রেমকে তুলে ধরতে চেষ্টা করবেন তিনি এই সিনেমার মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Ayoshi Talukdar (@ayoshitalukdar)

তবে বনি এবং কৌশানীর অনুগামীরা এ খবরে হতাশ হলেও তাদের জন্য রয়েছে সুখবর। জানা গিয়েছে ‘অন্তর্জাল’ সিনেমার মাধ্যমে আবারও একসঙ্গে পর্দায় ফিরবেন টলিউডের এই জনপ্রিয় জুটি।

Back to top button