টলিউড

‘বাইরে হাসিখুশি থাকলেও বাড়ির অশান্তির জন্য লুকিয়ে চোখের জল ফেলতো মহুয়া’! অভিনেত্রীর মৃত্যুদিনে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন বিপ্লব চট্টোপাধ্যায়

৩৭ বছর আগে এই দিনে অকাল মৃত্যু ঘটেছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী মহুয়া রায় চৌধুরীর। তবে এতদিনেও তাকে ভুলতে পারেননি অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়। একসঙ্গে একাধিক সিনেমায় কাজ করেছিলেন তারা। পাশাপাশি দুজনে বেশ ভালো বন্ধু হয়ে উঠেছিলেন একে অপরের। যে কারণে আজও অভিনেত্রীর মৃত্যু দিনে দুঃখে মন ভার হয়ে আসে অভিনেতার।

এদিন স্মৃতিচারণা করতে গিয়ে অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায় জানিয়েছেন একজন অত্যন্ত দয়ালু অভিনেত্রী ছিলেন মহুয়া রায় চৌধুরী। যখন স্টুডিওতে শুটিং চলছে সে সময় স্টুডিওর সমস্ত পথ কুকুরদের দায়িত্ব নিতেন তিনি। তাদের খাওয়ানোর দায়িত্ব নিজের হাতে পালন করতেন, যে কারণে তার মৃত্যুর পর তার দেহ স্টুডিওতে নিয়ে আসা হলে সার বেঁধে দাঁড়িয়ে ছিল পথ কুকুররা এবং মাথা নিচু করে শ্রদ্ধা জ্ঞাপন করেছিল তারা। যা দেখে হতবাক হয়ে গিয়েছিলেন উপস্থিত সকলে। এ দিন অভিনেতা জানিয়েছেন সকলের সঙ্গে মিলেমিশে কাজ করতে পছন্দ করতেন প্রয়াত অভিনেত্রী।

তবে অনেক ক্ষেত্রেই লুকিয়ে চোখের জল ফেলতে দেখা যেত তাকে, বাড়ির বিভিন্ন অশান্তির জন্য। তবে এদিন অভিনেত্রীর মৃত্যু নিয়ে মুখ খুলতে আপত্তি করেছেন অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়। যেহেতু বিষয়টি বিতর্কিত তাই কেবলমাত্র নিজের অভিজ্ঞতাই মহুয়া অনুগামীদের সামনে তুলে ধরেছেন তিনি।

Back to top button