বাংলা সিরিয়াল

দীপা কে ভুলে এবারে অন্য নারীকে নিজের জীবনে জায়গা দিতে চলেছে সূর্য, রানী রাসমণির সাথে জুটি বাঁধছেন অভিনেতা দিব্যজ্যোতি

বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকের ভিন্ন ধরনের গল্পের জন্যই দর্শকের মনে খুব সুন্দরভাবেই জায়গা করে নিতে পেরেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সূর্যের ভূমিকায় অভিনয় করছে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। সূর্যর চরিত্র এতটাই সুন্দরভাবে পালন করছে যে দর্শক রীতিমত সূর্যের চরিত্রের প্রেমে পড়ে গেছে। আসলে ধারাবাহিকের মূল মন্ত্র হলো রূপ নয় গুণী হল মানুষের আসল পরিচয়। আর সেই কারণেই সূর্যর ব্যক্তিত্বের প্রেমে পড়ে গিয়েছে হাজার হাজার মেয়ে। বর্তমানে ধারাবাহিকে সূর্য এবং দিপার সুখের সংসার। যদিও সেখানেও অনেক বাধা-বিপত্তি আসে। কিন্তু দুজনে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সেই বাধা বিপত্তি অতিক্রম করে যাচ্ছে।

কিন্তু বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে ডক্টর মিশকার ষড়যন্ত্রের শিকার হয়েছে দীপা সূর্য। কবীর কে নিশানা করেই দীপা সূর্যের মধ্যে ভুল বোঝাবুঝির পাঁচিল তুলে দিয়েছে মিশকা। আসলে সূর্যকে নিজের করে পেতে মরিয়া হয়ে উঠেছে সে। দীপা এবং সূর্যর মধ্যে ভাঙ্গন সৃষ্টি করতে সেই নানান ধরনের ষড়যন্ত্র করে চলেছে। দীপা কবি কবিরের অনেক বড় ভক্ত। কিন্তু সেই কথাটা বুঝতেই পারছি না সূর্য সূর্য মনে করছে দীপার এবং সূর্যর মাঝে কবির জায়গা করে নিচ্ছে। তার ফলে সূর্য দীপাকে ভুল বুঝছে। আর দর্শকের এই সমস্ত জিনিস দেখতে একেবারেই ভালো লাগছে না।

কিন্তু এসবের মাঝে এলো নতুন খবর। দীপা এবং সূর্যর মাঝে জায়গা করে নিতে আসে দিতিপ্রিয়া। হ্যাঁ রানী রাসমনির রানীমা। রানী রাসমণি ধারাবাহিকে অভিনয়ের শেষ হওয়ার পর দিতিপ্রিয়া কে বড় পর্দায় আমরা দেখেছি। কিন্তু ছোট পর্দায় ফিরবেন কিনা অভিনেত্রী তা নিয়ে হাজার মানুষের মনে প্রশ্ন ছিল। তবে কি এবার সূর্যর জীবনে দীপার জায়গায় দখল করতে আসছে দিতিপ্রিয়া?

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

না আসলে ব্যাপারটা সেরকম নয়। ধারাবাহিকে ফিরছে না দিতিপ্রিয়া। তবে সূর্য অর্থাৎ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং দিতিপ্রিয়ার নতুন একটি মিউজিক ভিডিও আসতে চলেছে খুব শীঘ্রই। এসভিএফ এর তরফ থেকে সেই মিউজিক ভিডিও খুব শীঘ্রই রিলিজ হবে। এই সুখবরটি দিব্যজ্যোতি এবং দিতিপ্রিয়া দুজনেই নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট এর মাধ্যমে শেয়ার করেছেন। মিউজিক ভিডিওর পোস্টারটি নিজেদের অ্যাকাউন্ট থেকে শেয়ার করে এই সুখবরটি জানিয়েছেন তারা। মিউজিক ভিডিও টির নাম হল ‘দেখেছি রূপসাগরে’।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button