টলিউড

‘সিনেমা থেকে সরে আসাটা মানতে পারেনি অভিষেক, মনে মনে গুমরে থাকতো’, অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুতে মুখ খুললেন বিপ্লব চট্টোপাধ্যায়

সম্প্রতি টলিউড ইন্ডাস্ট্রি এবং নিজের অনুগামীদের শোকস্তব্ধ করে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তার মৃত্যুর পর তার বন্ধু এবং সহকর্মীদের অনেককেই স্মৃতিচারণ করে মুখ খুলতে দেখা গিয়েছে সংবাদমাধ্যমে। এবার অভিনেতার সম্পর্কে স্মৃতিচারণ করতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়কে। এদিন অভিনেতা জানিয়েছেন অভিষেক চট্টোপাধ্যায় এর সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল তার।

একসঙ্গে একাধিক সিনেমায় কাজ করেছেন তারা। পাশাপাশি বিভিন্ন আউটডোরে গিয়ে কিভাবে মজার সঙ্গে কাজ করেছেন সকলে মিলেমিশে সে কথা উঠে এসেছে বিপ্লব চট্টোপাধ্যায়ের স্মৃতিচারণায়। অভিনেতা জানিয়েছেন অভিষেক চট্টোপাধ্যায় শুটিং সেটে সকলকে নিয়ে হাসিমুখে বেঁচে থাকতে ভালবাসতেন। তবে বাংলা সিনেমা থেকে সরে এসে ছোট পর্দায় কাজ করা নিয়ে একপ্রকার ক্ষোভ রয়ে গিয়েছিল তার মনে।

যে কারণে মুখে কিছু না বললেও মনের মধ্যে গুমরে থাকতেন তিনি। এদিন বিপ্লব চট্টোপাধ্যায় জানিয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়কে দীর্ঘদিন শরীরের দিকে খেয়াল রাখার কথা বলেছিলেন তিনি, তবে অভিনেতা তার কথায় পাত্তা দেননি। ফলস্বরূপ শুটিংয়ের তীব্র চাপ এর মধ্যেই শরীরের অবনতি হতে থাকে তার। তবে তা সত্ত্বেও হাসপাতালে যেতে রাজি হননি অভিনেতা। বলাই বাহুল্য প্রিয় বন্ধুকে হারিয়ে রীতিমতো ভেঙে পড়েছেন অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়।

Back to top button