টলিউড

‘অভদ্র মহিলা, ওর সাথে অভিনয়ের প্রশ্ন ওঠেনা’! বাংলাদেশী নায়িকা পরীমণি সম্পর্কে বিস্ফোরক টলিউড অভিনেতা বিপ্লব চ্যাটার্জী

সম্প্রতি বিপুল পরিমাণে মদ এবং মাদক বাড়িতে রাখার অভিযোগে বাংলাদেশ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন ওপার বাংলার অভিনেত্রী পরীমনি। পাশাপাশি আরও একাধিক গুরুতর অভিযোগ উঠে এসেছে জনপ্রিয় এই অভিনেত্রীর নামে। তবে এখনো তার বিষয়ে মুখ খোলেননি এপার বাংলার অর্থাৎ টলিউডের কোন অভিনেতা অভিনেত্রীরা।

যদিও ইতিমধ্যেই কিন্তু পরীমনি ভারত এবং বাংলাদেশের যৌথ উদ্যোগে সিনেমায় কাজ করে ফেলেছিলেন।২০১৫ সালে ‘রক্ত’ সিনেমায় তার সঙ্গে একটি নাচের দৃশ্যতে স্ক্রিন শেয়ার করেছিলেন বর্ষীয়ান টলিউড অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়। তাই এবার একটি সাক্ষাৎকারে প্রকাশ্যেই পরীমণিকে নিয়ে নিজের মতামত জানালেন অভিনেতা।

বিস্ফোরক এক সাক্ষাৎকারে বিপ্লব চ্যাটার্জী পরীমণিকে সরাসরি ‘অভদ্র মহিলা’ বলে দাগিয়ে দেন এবং জানান যে তিনি মনে করেন বাংলাদেশ পুলিশের আনা সমস্ত অভিযোগ কখনোই মিথ্যা হতে পারে না। পাশাপাশি এদিন তিনি আরো জানিয়েছেন যে ‘রক্ত’ সিনেমায় কেবলমাত্র একটি নাচের দৃশ্যেই পরিমণির সঙ্গে একসাথে পর্দায় দেখতে পাওয়া গিয়েছিল তাকে। কিন্তু ভবিষ্যতে আর কখনোই তিনি পরিমণির সঙ্গে অভিনয় করবেন না বলে জানিয়ে দিয়েছেন বিপ্লব চট্টোপাধ্যায়।

তবে এর পাশাপাশি তিনি এও জানিয়েছেন যদি সমস্ত অভিযোগ থেকে মুক্ত হয়ে পরীমণি আবারো ইন্ডাস্ট্রিতে ফিরে আসেন তবে হয়তো অভিনয়কে ভালবাসেন বলেই তার সঙ্গে কাজ করতে রাজি হবেন বিপ্লব। বলাই বাহুল্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছে তার এই সাক্ষাৎকার।

Back to top button