টলিউড

২২ বছরের ছোট প্রেমিকাকে ৩ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিলেন সলমনের ভাই আরবাজ খান! ‘বুড়ো বয়সে ভীমরতি’, কটাক্ষ নেটিজেনদের

বলিউড অভিনেতা সলমন খান সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তার ব্যাচেলর লাইফস্টাইলের জন্য। তবে তার ভাই আরবাজ খান কিন্তু ৫১ বছর বয়সে চুটিয়ে প্রেম করছেন এক বিদেশি মডেলের সঙ্গে। জানা গেছে আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া তার থেকে ২২ বছরের ছোট। বর্তমানে বলিউডের সব ইভেন্ট থেকে পার্টিতে আরবাজ খানের সঙ্গে ২৯ বছরের সুন্দরী এই মডেলকে সঙ্গ দিতে দেখা যায়।

তবে এবার প্রেমিকাকে ৩ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিলেন আরবাজ খান। প্রসঙ্গত এমনিতেই তিনি তার বিলাসবহুল জীবন যাপনের জন্য বিখ্যাত। দামি গাড়ি থেকে শুরু করে ডিজাইনার পোশাক ব্যবহার করতে দেখা যায় তাকে। তবে এবার জানা গিয়েছে প্রেমিকাকে এই দামি উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তারা, এমন গুঞ্জন রয়েছে বলিউডের অন্দরে।

তবে এ খবর প্রকাশ আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয়েছে বলিউডের ভাইজানের ভাইকে। বুড়ো বয়সে ভীমরতি হয়েছে তার, এমনটাই কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।

প্রসঙ্গত এর আগেও বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছিলেন আরবাজ খান। কিন্তু শেষপর্যন্ত 2017 সালে ডিভোর্স হয়ে যায় তাদের। তারপরই বিদেশি মডেল জর্জিয়াকে ডেট করতে শুরু করেন আরবাজ খান। তবে সত্যি সত্যি এবার দ্বিতীয়বারের জন্য তিনি গাঁটছড়া বাঁধেন কিনা, তা দেখার জন্য অপেক্ষা করছেন তার অনুগামীরা।

Back to top button