টলিউড

‘নরকেও আমি স্বর্গের পরী’! প্রায় উন্মুক্ত বুক খোলা পোশাকে চরম সাহসী ফটো পোস্ট করলেন সুপারস্টার শ্রাবন্তী চট্টোপাধ্যায়! নেট দুনিয়া তোলপাড় অভিনেত্রীর ফটোয়

এই মুহূর্তে টলিউডের অন্যতম সাহসী এবং বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছেন অভিনেত্রী। তবে বিভিন্ন সাক্ষাতকারে তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি বিশেষ পাত্তা দেন না। বরং নিজের জীবন নিজের সিদ্ধান্তে চালাতেই বেশি পছন্দ করেন অভিনেত্রী।

এবার আরো একবার নিজের নতুন ফটোর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন অভিনেত্রী চরম সাহসী পোশাকে ফটোশুট করে তা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, যা দেখার পর রীতিমতো ঘুম ছুটেছে পুরুষ অনুগামীদের।

কারণ কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন অভিনেত্রীর বয়স প্রায় ৪০ এর কাছাকাছি হলেও তাকে দেখে তা বোঝার উপায় নেই। প্রসঙ্গত ব্যক্তিগত জীবনে নানান ঝড়ঝাপটার সম্মুখীন হতে হলেও অভিনেত্রী নিজেকে কিন্তু সমস্ত কিছু থেকে দূরে সরিয়ে রেখেছেন, এমনটাই মনে করেন তার অনুগামীরা।

যে কারণে এখনো বয়সের ছাপ পড়েনি অভিনেত্রীর মুখে। পাশাপাশি চতুর্থ সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পরে এই মুহূর্তে নিজেকে সময় দিচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি দুবাই উড়ে যেতে দেখা গিয়েছিল তাকে। এবার নতুন ফটো শুটের মাধ্যমে আরো একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button