টলিউড

অতিরিক্ত মেদ ঝরিয়ে আবারও পুরনো লুকে কামব্যাক করলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! উন্মুক্ত সুঠাম পায়ের ভঙ্গিতে মলদ্বীপে সম্মোহনী শুভশ্রী

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কটাক্ষ, ট্রোলিং, সমালোচনা ইত্যাদি তো শেষ নেই। তবে বেশ কয়েক মাস যাবৎ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সমালোচনার মুখে পড়েছিলেন। সন্তান জন্ম দিতে গিয়ে তার শরীরের জায়গা করে নিয়েছিল অতিরিক্ত মেদ। যার কারণে সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে সেই সমস্ত কটাক্ষ সমালোচনার জবাব দিয়েছিলেন তিনি। এরপর আবারও সমালোচনার জবাব দিলেন অভিনেত্রী। ইউ
ভানের জন্মের পর থেকেই শুভশ্রী আবার আগের ছবিতে ফিরে যাওয়ার জন্য কঠিন ওয়ার্কআউট শুরু করেছিলেন এবং তিনি শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেলেছিলেন।

সম্প্রতি কিছুদিন রাজ এবং শুভশ্রী তাদের ছোট্ট সন্তানকে নিয়ে মালদ্বীপ ভ্রমণ গিয়েছিলেন। সেখান থেকেই বিভিন্ন ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন রাজশ্রী। সেখানে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি তুলে ধরেছিলেন দর্শকদের সামনে। সেখানে কখনো বিকিনি লুকে আবার কখনো সুইমিং ড্রেসে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আবার কখনো ছোট্টো ইউভান কে তার মায়ের কোলে করে সমুদ্রতটে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে।

বর্তমানে শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে আবারো সেক্সি ফিগারের ফিরে এসেছেন টলি অভিনেত্রী। আবার মালদ্বীপে গিয়ে প্রথম টলিউড অভিনেত্রী দের মধ্যে তিনি ব্রালেট পোশাকে ধরা দিয়েছিলেন শুভশ্রী, যা নিয়েও যথেষ্ট চর্চা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। হাতে লোহা বাঁধানো সোনার চুড়ি নিয়েই আধুনিকা হয়ে উঠেছিলেন অভিনেত্রী। সেই সমস্ত ছবি নিয়েই মোটামুটি সোশ্যাল মিডিয়া উত্তপ্ত।

একসময় নেটিজেনদের অনেকেই তাকে মোটা, মুটি ইত্যাদি বাজে নোংরা মন্তব্য জড়িয়েছিলেন অভিনেত্রীকে। বর্তমানে তারাই আবার অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button