টলিউড

সপরিবারে উজ্জয়নীর মহাকাল মন্দির দর্শনে গেলেন অভিনেতা জিৎ, সেখান থেকেই ছবি পোস্ট করতে দেখা গেলো টলিউডের সুপারস্টার কে

টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলো জিৎ। তাকে টলিউডের সুপারস্টার বলা হয়ে থাকে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পরে যদি টলিউডের নাম কেউ উজ্জ্বল করে থাকে তাহলে সেটি হল জিৎ। অবাঙালি হয়েও বাংলা ছবিতে তার দুর্দান্ত অভিনয়ে দর্শকদের মন কেড়েছে বারবার। বাংলার অভিনেত্রীদের সঙ্গে একের পর এক ছবি করে সকলেরই মন জয় করে নিয়েছিলেন তিনি। জিতের ঝুড়িতে কয়েকশো হিট ছবি রয়েছে। বাণিজ্যিক ছবি থেকে শুরু করে বিভিন্ন ধারার ছবিতে অভিনয় করে বারবার দর্শকদের মন জিতে নিয়েছে অভিনেতা।

সোশ্যাল মিডিয়াতে খুব একটা অ্যাক্টিভ থাকেনা অভিনেতা। মাঝেমধ্যে কিছু কিছু ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। সম্প্রতি নিজেকে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন। কিছুদিন আগেই অভিনেতা সপরিবারে উজ্জয়নীর মহাকাল মন্দির দর্শনের জন্য গিয়েছিলেন। সেই মন্দিরের ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছে তিনি। লাল রংয়ের ধুতি এবং চাদর পড়ে দেখা গিয়েছে জিৎকে। পাশে দাঁড়িয়ে রয়েছে অভিনেতার স্ত্রী মোহনা। তার পরনে ছিল লাল এবং সবুজ রঙের শাড়ি। আর দুজনের মাঝে লাল সাদা পোশাক পরে দাঁড়িয়ে রয়েছে তাদের কন্যা সন্তান নভন‍্যা। মা মেয়ের কপালে রয়েছে সিঁদুরের টিপ। পিছনে দেখা যাচ্ছে মহাকালেশ্বর মন্দির। এই ছবি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন আশীর্বাদ নিতে এলাম। গত ৮ অক্টোবর সপরিবারে বৈষ্ণোদেবীর মন্দিরে গিয়েছিলেন অভিনেতা। সেখান থেকে গিয়েছেন উজ্জয়িনীর মহাকাল মন্দিরে। তবে বৈষ্ণোদেবী দর্শনের ছবি শেয়ার করতে দেখা যায়নি জিৎ কে।

প্রসঙ্গত, আগামী দিনে ‘চেঙ্গিজ’ রূপে দেখা যাবে জিৎ কে। মাস কয়েক আগে প্রথম লুক প্রকাশ‍্যে এসেছিল। নিজে সোশ্যাল মিডিয়াতে সেই ছবি পোস্ট করেছিলে। হাতা গোটানো লাল শার্ট, জিন্সের প‍্যান্ট, চোখে রোদচশমা। আঙুলে সিগারেট ধরে কালো অ্যাম্বাসাডরে ভর দিয়ে দাঁড়িয়ে ‘চেঙ্গিজ’। ক‍্যাপশনে জিৎ লিখেছেন, ‘শুটিং আবার শুরু হচ্ছে।’ অভিনেতার এই লুক দেখে প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছিলেন মুহূর্তে এই ছবি ভাইরাল হয়ে গেছিল।

Back to top button