টলিউড

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ এর মঞ্চে সৃজলার সঙ্গে বেলি ডান্স এ মেতে উঠল অভিনেতার দেব, দেবের পারফরম্যান্স দেখে কপালে হাত প্রেমিকা রুক্মিণীর

এই মুহূর্তে বাংলা ডান্স রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হলো স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। বর্তমানে এটাই একমাত্র জনপ্রিয় নাচে রিয়েলিটি শো। এই মঞ্চে হামেশাই বিভিন্ন সেলিব্রিটিদের বিচারকের আসনে বিশেষ অতিথি হিসেবে দেখা যায়। যেমন আগের সপ্তাহেই হাজির হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী সৃজলা গুহ। যাকে আমরা এর আগে স্টার জলসার পর্দাতেই মন ফাগুন ধারাবাহিকে পিহুর চরিত্রে দেখতে পেয়েছি। এই চরিত্রে অভিনয় করে অভিনেত্রী রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। অভিনেত্রীর সংখ্যা ঝড়ের গতিতে বেড়েছিল এই ধারাবাহিকে অভিনয় করার পর থেকে। ধারাবাহিক শেষ হয়ে যাবার পর প্রথমবার ডান্স জুনিয়র সিজন 3 এর মঞ্চে দেখা গেল সৃজলা কে।

ঐদিন নাচের মঞ্চে এসে সৃজলা বেলি ডান্স পারফরম্যান্স করেছে। আর অভিনেত্রীর বেলি ডান্স দেখে প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ। এমনকি সৃজলার অনুরোধ দেব কেও মঞ্চে বেলি ড্যান্স করতে দেখা যায়। যদিও খুব একটা বেলি ড্যান্সে পারদর্শী অভিনেতা নন সেটা বোঝাই যাচ্ছিল। কিন্তু দেব যে সৃজলার অনুরোধ রেখেছে সেটাই বড় কথা। আর দেবের ওই বেলি ডান্স দেখে কপালে হাত তুলেছে প্রেমিকা রুক্মনী। দেবের ওই ধরনের নাচ দেখে তিনি তো হেসে গড়াগড়ি খাচ্ছিলেন মঞ্চে।

এ বছরই আগস্ট মাসের শুরু হয় ডান্সার জুনিয়র সিজন ৩। গত দুটি সিজন বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। যার কারণে সিজন থ্রিয় খুব শীঘ্রই আনা হয়েছে দর্শকের জন্য। তবে এই সিজনে মহাগুরু আসন খালি রয়েছে। আগের দুই সিজনে মহাগুরু আসনে জায়গা দখল করেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। কিন্তু এই বছর সেই জায়গা খালি রয়েছে। বিচারকের আসনে দেখা যাচ্ছে দেব, রুক্মিণী এবং মনামি ঘোষ কে। এছাড়াও ক্যাপ্টেনের আসনে রয়েছেন অভিনেত্রী তৃণা সাহা, অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত এবং অভিনেতা অভিষেক বসু। আর সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য সহ আরো দুই খুদে কে। এখানে সকলেই রোহনকে ভাসান বাপি নামেই চেনে। মোটকথা এই সিজন একেবারে জমজমাট হয়ে উঠেছে দর্শকমহলে।

Back to top button