টলিউড

ফের বড় পর্দায় অঙ্কুশের নতুন চমক ! কে হচ্ছেন নায়িকা?

এবার অভিনেতার পাশাপাশি প্রযোজক । অঙ্কুশের
একের পর এক ছবির ঘোষণা। বুধবার বিকালে নতুন চমক নিয়ে আসতে চলেছেন অঙ্কুশ। ঘোষণার আগেই খোঁজ মিলল নতুন ছবির। বুধবার সকাল সকাল বড় এক পোস্ট অভিনেতা অঙ্কুশের।বড় ঘোষণা! বড় চমক! আবার কী খবর? নায়কের পোস্ট আসা মাত্রই কৌতূহলের শেষ নেই ভক্তদের । অনেকে ভাবছেন তবে নিশ্চয়ই ঘোষণা হতে চলেছে ‘মির্জা’র নায়িকার নাম। সত্যিই কি অঙ্কুশের নতুন নায়িকার ঘোষণা হতে চলেছে?

সায়ন্তন ঘোষালের পরিচালনায় আসছে প্রযোজক অঙ্কুশের পরবর্তী ছবি । না ‘মির্জা’র নায়িকা নয়। আসছে আরও এক নতুন চমক। সূত্র এর খবর ‘নেক্সজেন ভেঞ্চারস’-এর প্রযোজনায় এবং ‘অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স’-এর নিবেদিত নতুন ছবি ‘বেঙ্গল পুলিশ’। পরিচালনায় সায়ন্তন ঘোষাল। বুধবার বিকাল ৫টায় সায়ন্তনের এই নতুন ছবির ঘোষণাই করতে চলেছেন অঙ্কুশ। নায়কও কি অঙ্কুশই? না, তা যদিও এখনও পর্যন্ত ঠিক হয়নি। আপাতত শুধু ছবির নামই ঘোষণা করতে চলেছে প্রযোজনা সংস্থা।

অঙ্কুশের ঝুলিতে এখন একগুচ্ছ ছবি। আগামী ছবিতে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। এ ছাড়াও নভেম্বরে শুরু হওয়ার কথা ‘বিবাহ অভিযান ২’-এর শুটিং। মির্জার নায়িকার নাম এখনও ঘোষণা হয়নি। আর এই নতুন ছবিতে কাকে দেখা যাবে, তা ক্রমশ প্রকাশ্য।

টলিউডের প্রথম সারির অভিনেতা দের সাথে অঙ্কুশের নাম রয়েছে । প্রফেশনাল লাইফ থেকে পার্সোনাল লাইফ অঙ্কুশ সব সময় থাকেন হট টপিকে। একের পর এক ছবির মুক্তি তার পাশাপাশি নায়িকা ঐন্দ্রিলার সাথে সর্বক্ষণে অ্যাকটিভ থাকেন সোশ্যাল মিডিয়ায় এই নায়ক। সামনে কি কাজ উপহার দিতে চলেছেন ভক্তদের এখন সেটাই দেখার ।

Back to top button