টলিউড

অবশেষে ঐন্দ্রিলার জন্মদিনের পার্টিতে নিজেদের বিয়ের ঘোষণা করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা, অবশেষে পরিণতি পাবে ১১ বছরের প্রেম

টলিউড ইন্ডাস্ট্রি বহু পুরনো এবং চর্চিত জুটি হলো অঙ্কুশ ঐন্দ্রিলার জুটি। দীর্ঘ ১১ বছর ধরে তারা প্রেমের সম্পর্ক রয়েছেন। এবারের দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তবে তারা সাতপাকে বাঁধা পড়বে সেটা দেখার জন্য। এই জুটির অসংখ্য ভক্ত রয়েছে যারা প্রতিনিয়ত দুজনকে ভালোবাসা দিয়ে যাচ্ছে। সম্প্রতি ৩১শে মার্চ গিয়েছে ঐন্দ্রিলার শুভ জন্মদিন। আর এই জন্মদিনের পার্টি তেই অঙ্কুশ ঐন্দ্রিলা ঘোষণা করল নিজেদের বিয়ের তারিখ।

প্রথম থেকে কোনরকম লুকোচুরির না রেখে সরাসরি নিজেদের প্রেমের কথা জানিয়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা দুজনেই। তাদের সম্পর্ক ১-২ বছরের নয় দীর্ঘ ১১ বছরের। কিন্তু এত বছর হয়ে গেল সম্পর্কের এখনো তাদের বিয়ে নিয়ে কোনো রকম কোনো খবর পাননি দর্শকরা। এদিকে অঙ্কুশ-ঐন্দ্রিলার একাধিক ভক্তরা চাইছে খুব তাড়াতাড়ি অঙ্কুশ-ঐন্দ্রিলা কে ছাদনা তলায় দেখার জন্য। জন্মদিনের দিন সন্ধ্যায় আয়োজন করা হয়েছিল পার্টি আর সেই পার্টিতে উপস্থিত ছিলেন
টলিউড ইন্ডাস্ট্রি একাধিক অভিনেতা-অভিনেত্রীরা। জমজমাট আয়োজন খাওয়া-দাওয়া কেক কাটিং এর মাধ্যমে ঐন্দ্রিলার জন্মদিন সেলিব্রেট করা হয়।

ঐদিন জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন যীশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রুদ্রনীল, সোহম চক্রবর্তী, বিক্রম চ্যাটার্জী, দেব সহ আরো অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা। ঐদিন ঐন্দ্রিলাকে জন্মদিনের পার্টিতে গোলাপি রঙের একটি ঝলমলে ওয়েস্টার্ন ড্রেসের দেখা গিয়েছে।

জন্মদিনের দিন ঐন্দ্রিলাকে অঙ্কুশ একটি ভিডিওর মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছে। ভিডিওটিতে ঐন্দ্রিলা কে জড়িয়ে ধরে চুমু খেতে দেখা যাচ্ছে অভিনেতা কে। যা ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়েছে। প্রত্যেকেই এই সুন্দর ভিডিওতে কমেন্ট করে ভালোবাসা জানিয়েছেন। কিন্তু অঙ্কুশ ঐন্দ্রিলার বিয়ে নিয়ে এখনো ধোঁয়াশা থেকেই যাচ্ছে।

Back to top button