টলিউড

মাত্র ১২ বছর বয়সেই পিতৃহারা! বাবার মৃত্যুর পর এই প্রথমবার মুখ খুললেন প্রয়াত অভিনেতা অভিষেক চ্যাটার্জির মেয়ে সাইনা

সম্প্রতি বাংলা সিনেমা প্রেমীদের স্তব্ধ করে দিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ ঘটেছে জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জীর। তার মৃত্যুর পর তাঁর সহকর্মীদের অনেককেই সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে স্মৃতিচারণা করতে দেখা গেছে। পাশাপাশি তাঁর শেষ যাত্রায় সামিল হয়েছিলেন ইন্দ্রানী হালদার, রচনা ব্যানার্জি থেকে শুরু করে টলিউডের আরও একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বরা।

এসবের মধ্যেই নেটিজেনরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবার জানতে পেরেছিলেন যে অভিনেতার পরিবারে স্ত্রী ছাড়াও রয়েছে মাত্র ১২ বছরের কন্যা সাইনা। বলাই বাহুল্য এত কম বয়সে বাবাকে হারানোর দুঃখ তাকে সহ্য করতে হচ্ছে ভেবে শোকাহত হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। প্রসঙ্গত দক্ষিণ কলকাতার একটি অভিজাত স্কুলে এই মুহূর্তে পাঠরত অভিষেক চ্যাটার্জী মেয়ে সাইনা।

পাশাপাশি বাবার মৃত্যুর পর ক্রমাগত সকলের সঙ্গে তাল মিলিয়ে মাকে সামলাতে দেখতে পাওয়া গিয়েছে তাকে। এদিন নেটিজেনরা জানতে পেরেছেন অভিষেক চ্যাটার্জির সঙ্গে দারুন বন্ধুত্ব ছিল তার মেয়ের সাইনার। শেষ মুহূর্তেও তাই মেয়ের কথা জিজ্ঞাসা করতে দেখা গিয়েছিল প্রয়াত অভিনেতাকে।

তবে এদিন অভিনেতার মেয়ে জানিয়েছেন বাবার পথ অনুসরণ করে তিনিও টলিউডে প্রতিষ্ঠিত অভিনেত্রী হতে চান। এবং এ বিষয়ে তাকে সম্পূর্ণ সমর্থন করছেন তার মা সংযুক্তা চ্যাটার্জী। এদিন অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে কঠিন সময়ে শক্ত থাকার বার্তা পাঠিয়েছেন সাইনার উদ্দেশ্যে।

Back to top button