করণ জোহরের হাত ধরে এবার বলিউডে পা রাখছেন সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া! নেটিজেনরা সরব নেপটিসমের প্রতিবাদে

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ বা নেপোটিজম এর প্রশ্নে উত্তাল হয়েছিল বলিউড। ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতা অভিনেত্রীরা অভিযোগ জানিয়ে ছিলেন করণ জোহরের মত পরিচালকদের জন্য কাজ পান না প্রতিভাবান অভিনেতা অভিনেত্রীরা।

কারণ তিনি কেবলমাত্র ইন্ডাস্ট্রির বিখ্যাত ব্যক্তিদের ছেলে মেয়েকে সুযোগ করে দেন নিজের ফিল্মে। সেই অভিযোগ সত্যি করে আরো একবার করণ জোহর সুযোগ দিচ্ছেন সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর কে। তার ফিল্মে এর আগে তিনি তারা সুতারিয়া, জাহ্নবী কাপুর ও অনন্যা পান্ডের মত অভিনেত্রীকে সুযোগ দিয়েছিলেন।

শোনা যাচ্ছে করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার থ্রি’ দিয়ে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন জাহ্নবী কাপুরের খুড়তুতো বোন শানায়া। মাঝে অবশ্য শোনা গেছিল করণের ধর্মা প্রোডাকশন এর একটি ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে তৈরি সিনেমাতে অভিনয় করবেন শানায়া।

যেখানে তার বিপরীতে কাজ করার কথা ছিল লক্ষ্য লালওয়ানির। ছবিটি পরিচালনা করার কথা ছিল বিখ্যাত পরিচালক শশাঙ্ক খৈতানের।

এখনো পর্যন্ত যা জানা গেছে তাতে এটুকু নিশ্চিত যে আরো একবার করণ জোহর এর হাত ধরে ইন্ডাস্ট্রিতে আসছে একজন ‘স্টার কিড’। তবে নেটিজেনরা বলছেন অভিনয় দক্ষতা এবং প্রতিভা না থাকলে ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পারবেন না শানায়া। পাশাপাশি এদিন আবারো নেপোটিজম এর প্রশ্নতে তীব্রভাবে ট্রোলড হতে হয় করণকে নেটিজেনদের কাছে।