Tollywood

‘তৃতীয় বার বিয়ে করেছি, চুরি বা ক্রাইম তো করিনি’! তৃতীয়বার বিয়ে করে ট্রোলের মুখে পড়ে পাল্টা প্রতিবাদ বাংলাদেশী নায়ক অপূর্বর

সম্প্রতি ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত হয়েছেন বাংলাদেশী জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। কারণ দুই বাংলার অসংখ্য মহিলা অনুরাগীর হৃদয় ভেঙে তৃতীয়বারের জন্য বিয়ে করেছেন তিনি। পাশাপাশি দ্বিতীয় স্ত্রীর সঙ্গে রয়েছে তার একটি পুত্রসন্তানও। যে কারণে আরো বেশি মাত্রায় কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে।

প্রসঙ্গত ২০১০ সালে অভিনেত্রী সাদিয়া জাহানকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু মাত্র এক বছরের মধ্যেই ভাঙ্গে তার সংসার। এর পর বিয়ে করেছিলেন তিনি নাজিয়া হাসান অদিতিকে। ৮ বছরের দীর্ঘ দাম্পত্য জীবন শেষ হয় ২০২০তে।

এরপরই মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক, পেশায় গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠানের ব্র্যান্ড ম্যানেজার শাম্মা দেওয়ানকে বিয়ে করেন অপূর্ব। যা নিয়ে তার অনুরাগীদের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়।পাশাপাশি দ্বিতীয় বিয়ে চলাকালীন পরকীয়ার অভিযোগও উঠেছিল তার বিরুদ্ধে।

তবে গোটা বিষয় নিয়ে মুখ খুলেছেন অভিনেতা। জানিয়েছেন তিনি বিয়ের মত পবিত্র কাজ করেছেন এবং তা যথেষ্ট সময় নিয়ে ভেবে চিন্তেই করেছেন। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন তাকে নিয়ে যে বিতর্ক তৈরি হচ্ছে তা হওয়া উচিত নয়। কারণ তিনি চুরি ডাকাতির মতো কোনো ক্রাইম করেননি। তবে বলাই বাহুল্য তার এই প্রতিবাদে কিন্তু মোটেও দমছেন না নেটিজেনরা। ফলে তার তৃতীয় বিয়ের পোস্ট ইতিমধ্যেই ভরে উঠেছে সমালোচনা মূলক কমেন্টে।

Back to top button