বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র মঞ্চে হাজির ‘উমা’! উমা ও সৌরভ গাঙ্গুলীর ক্রিকেট প্র্যাকটিসে মাতল গোটা মঞ্চ

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে ‘উমা’ ধারাবাহিকটির সম্প্রচার। যেখানে ছক বাঁধা গল্পের বাইরে গিয়ে একটি অন্য ধরনের গল্প সম্প্রচার করার চেষ্টা করছেন নির্মাতারা। ধারাবাহিকটির মাধ্যমে একজন মহিলা ক্রিকেটারের সংগ্রামের কথা উঠে আসছে। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয়েছিলেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেতা এবং অভিনেত্রীরা।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে নীল ভট্টাচার্য এবং শিঞ্জিনী চক্রবর্তীকে। এদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়ে ছোটপর্দার উমা জানান সৌরভ গাঙ্গুলীর থেকে ক্রিকেট শিখতে চান তিনি। এরপরই ব্যাট এবং বল হাতে দাদাগিরির মঞ্চে খেলায় নেমে পড়তে দেখা যায় সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় এবং শিঞ্জিনীকে।

প্রথমে সৌরভের একটি বল মিস করলে সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে হাতে ধরিয়ে তাকে শিখিয়ে দেন ভালো ব্যাটিং এর রহস্য। তারপরেই সৌরভের দ্বিতীয় বলটিতে জমিয়ে ব্যাটিং করতে দেখা যায় ছোটপর্দার উমাকে। পাশাপাশি সৌরভ গঙ্গোপাধ্যায় শিঞ্জিনীর ছোঁড়া বলে চার মেরে চমকে দেন সকলকে। অভিনেতা নীল ভট্টাচার্যকেও এদিন খেলায় অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল। মঞ্চের উপর হওয়া ক্রিকেট ম্যাচে উইকেট কিপার এর ভূমিকায় ছিলেন তিনি।

প্রসঙ্গত সম্প্রতি প্রকাশ হওয়ার টিআরপি তালিকা থেকে জানা গিয়েছে উমা প্রথম দশ এর মধ্যে উঠে এসেছে। পাশাপাশি এদিন দাদাগিরির মঞ্চে তাদেরকে দেখতে পেয়ে যারপরনাই খুশি ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button