বাংলা সিরিয়াল

পরনে কুচকুচে কালো শাড়ি লাল স্লিভলেস ব্লাউজে ‘মা’সিরিয়ালের ঝিলিক! অভিনেত্রী তিথির ছবি দেখে পুরো বাংলার মানুষ পরে গেলো প্রেমে

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মা’। এই ধারাবাহিকে ঝিলিকের চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে বিশাল পরিচিতি পেয়েছিলেন পর্দার ঝিলিক অর্থাৎ তিথি বসু। বর্তমানে তিনি তার ব্যক্তিগত জীবন, ফটোশুট এবং পড়াশুনা নিয়েই ব্যস্ত রয়েছেন। তবে পড়াশোনা শেষ করে আবারও অভিনয় জীবনে ফেরার ইচ্ছা রয়েছে এই অভিনেত্রীর। তবে সবটাই পড়াশুনা শেষ করে। সম্প্রতি কালো শাড়িতে মহাময়ী রূপে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়, যা এই মুহূর্তে তার অনুরাগীদের মধ্যে ভাইরাল।

অভিনেত্রী তিথি বসু প্রায়ই শর্ট ড্রেস ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লাস্যময়ী রূপেই বেশি ধরা দেন নেটিজেনদের সামনে। তার শেয়ার করা প্রতিটা ছবিই নেটনাগরিকদের একাংশের মধ্যে এবং তার সমস্ত অনুরাগীদের মধ্যে ভাইরাল হয় নিমেষে। তবে সম্প্রতি অভিনেত্রী কালো শাড়িতে ও লাল স্লিভলেস ব্লাউজে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। ডান হাতে ঘড়ি, কানে কালো রঙের মানানসই গয়না। খোলা চুলে, লাল লিপস্টিকে নিঃসন্দেহে অভিনেত্রীকে দারুন দেখাচ্ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সম্প্রতি অভিনেত্রী অ্যাক্রপলিস মলে ‘ফুডি বাঙালি’র উদ্বোধনে গিয়েছিলেন তার বন্ধু কমলিকা দে’র অনুরোধে। সেই উদ্বোধনের দিনই অ্যাক্রপলিস মলের সামনে এই ছবিটি তুলেছিলেন তিথি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই তার রূপে মুগ্ধ হয়েছেন নেটিজেনদের একাংশ। অনেকেই প্রশংসায় ভরিয়েছেন তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

নেটদুনিয়ায় নেটনাগরিকদের একাংশের মধ্যে বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি এই ছবি শেয়ার করে আবারো তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হলেন তিথি বসু। তবে নেটদুনিয়ায় এমন কিছু লোকজন থাকেন যারা তারকাদের ট্রোল করার জন্য বসে থাকেন। তারা কখনই ভাল মন্তব্য করেন না তারকাদের উদ্দেশ্যে। তবে সেইসমস্ত বিষয়কে বিশেষ পাত্তা দিতে রাজি নন তিথি। তার দীর্ঘদিনের প্রেমিক দেবায়ূদ পালের সাথে তাকে প্রায়ই একান্ত সময় কাটাতে দেখা যায়। তিনি পেশায় একজন ক্রিকেটার।

Back to top button