বাংলা সিরিয়াল

গাঁটছড়া, মিঠাই কে চরম টেক্কা দিতে অভিনয়ে ফিরছেন কৃষ্ণকলির শ্যামা! তিয়াশার ধারাবাহিক আসলেই TRP তে ১ নম্বর হয়ে যাবে আশঙ্কায় ভুগছে গাঁটছড়া, মিঠাই এর ভক্তরা

জি বাংলায় জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি কথা আশা করি আমাদের এখনো সকলের মনে আছে। একসময় এই ধারাবাহিক দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা ফেলেছিল। আর সেইসঙ্গে জনপ্রিয়তা বেড়েছিল ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র শ্যামা অর্থাৎ অভিনেত্রী তিয়াসা রায়ের। তবে সম্প্রতি কয়েক মাস হল ধারাবাহিক শেষ হয়েছে এই কয়েক মাস আগে আর কোন ধারাবাহিকে দেখা যায়নি তাকে।

তবে শোনা যাচ্ছে এবারে স্টার জলসার হাত ধরে আবারও অভিনয় জগতে ফিরতে চলেছেন অভিনেত্রী। কিছুদিন আগে কানাঘুষো শোনা গিয়েছিল যে জি বাংলার ধারাবাহিক অপরাজিতা অপু ধারাবাহিক এর অভিনেত্রী সুস্মিতা দে ও নাকি স্টার জলসার পর্দায় অভিনয় করতে নামছেন। তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে দেবজ্যোতি রায়চৌধুরীকে। শাশুড়ি-বৌমার একটি দুর্দান্ত সম্পর্কের গল্প নিয়ে তৈরি হবে এই ধারাবাহিক।

সম্প্রতি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও দেখা গিয়েছে অভিনেত্রী তিয়াসা কে। সেই থেকেই প্রত্যেক দর্শক এই সন্দেহ করছিলেন যে তবে কি এবারে অভিনেত্রী স্টার জলসার পর্দাতেই ফিরতে চলেছেন? দর্শকের সেই আশঙ্কাই ঠিক হলো। জানা যাচ্ছে খুব শীঘ্রই নতুন ধারাবাহিকের হাত ধরেই স্টার জলসায় ফিরছেন অভিনেত্রী। নতুন ধারাবাহিকের প্রযোজনা করছে টেন্ট প্রোডাকশন।

এছাড়াও শোনা যাচ্ছে শ্রীময়ী ধারাবাহিক অভিনেত্রী ইন্দ্রানী হালদার গোয়েন্দা গিন্নি পার্ট টু নিয়ে খুব শীঘ্রই জি বাংলার পর্দায় ফিরতে চলেছেন। অন্যদিকে জি বাংলার আরো একটি নতুন ধারাবাহিক লালকুঠির মাধ্যমে অভিনয় করতে চলেছেন স্টার জলসার অভিনেত্রী রুকমা রায়।

Back to top button