বাংলা সিরিয়াল

শেষ হলো রাজা-মাম্পির দাম্পত্য জীবনের সুখের দিন, ‘দেশের মাটি’ ধারাবাহিকে রাজা মাম্পির মধ্যে শুরু হল তুমুল অশান্তি

মা ঠাকুমাদের রোজকার জীবনের একটি বিশেষ অংশ হলো সিরিয়াল। সারাদিনের খাটাখাটনির পরে সন্ধ্যেবেলা টিভির সামনে বসে পড়ে তাদের প্রিয় ধারাবাহিক গুলি দেখার জন্য। সেই প্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’। দেশের মাটিতে একটি যৌথ পরিবারের গল্প তুলে ধরা হয়েছে। ধারাবাহিকে নোয়া এবং কিয়ানের জুটি পাশাপাশি মাম্পি এবং রাজার দুটিও বেশ জনপ্রিয়। দর্শকমহলে এই জুটি বেশ আলোড়ন ফেলেছে। নোয়া কিয়ান এর চেয়ে রাজা মাম্পির কেমিস্ট্রি দর্শকদের বেশি পছন্দের তা আমরা এর আগে অনেকবার প্রমাণ পেয়েছি।

সম্প্রতি কিছুদিন আগেই রাজা মাম্পির জীবনের সমস্ত ঝড়-ঝাপটা কাটিয়ে সাত পাকে বাঁধা পড়েছে, নতুন নতুন দাম্পত্য জীবন তাদের বেশ চলছে। তবে হঠাৎ কিছুদিন আগেই দেশের মাটির একটি ফ্যান পেজ থেকে ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিওটিতে দেখা যাচ্ছে রাজা এবং মাম্পির মধ্যে তুমুল ঝগড়া হচ্ছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে রাজা এবং মাম্পি কোন একটি বিষয় নিয়ে দুজনের মধ্যে তর্কাতর্কি করছেন। মাম্পির কথাতে কিছুতেই রাজি হচ্ছেন না রাজা, কিন্তু মাম্পি ও নাছোড়বান্ধা রাজাকে একের পর এক যুক্তি দিয়ে কথা বলেই চলেছে। রাজা অনাথ সে কথা রাজা বারবার সকলের সামনে তুলে ধরে আর মাম্পি সেই কথাটি অস্বীকার করতে চাইছে। এই নিয়েই পুরো ভিডিওটিতে তুলে ধরা হয়েছে দেশের মাটি একটি ফ্যান পেজ থেকে।

ধারাবাহিকে রাজার ভুমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জি এবং মাম্পির ভূমিকায় অভিনয় করছেন টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় মুখ রুকমা রায়। দুজনেই টেলিভিশনের পর্দার বিশেষ জনপ্রিয় মুখ। রাহুল এর আগেও স্টার জলসা অনেক গুলি কাজ করেছেন এছাড়াও টলিউডের তিনি বেশ কয়েকটি কাজ করেছেন। রুকমাও ইতিমধ্যে ধারাবাহিকের বেশ কিছু কাজ করেছেন তবে দেশের মাটি ধারাবাহিকের রাজা মাম্পির এই জুটি দর্শকদের যেন আলাদা মাত্রা এনে দিয়েছে।

মাঝেমাঝেই অন স্ক্রীন থেকে বেরিয়ে অফ স্ক্রীন এ দু’জনকে একসঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় এবং তা নিয়েও দর্শক মহলে গুঞ্জন সৃষ্টি হয়েছে। এর আগে রাহুল এর সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রীর সুদীপ্তা সেনগুপ্তা। তবে দুজনে এই কথা কে গুঞ্জন বলে এড়িয়ে গিয়েছেন। এবারে আরো একবার অভিনেত্রীর সঙ্গে সেই গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায় এবং নেটিজেনদের মধ্যে তবে এই কথা কেউ গুঞ্জন বলেই দাবি করছেন দুজনে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button