Bangla Serial

‘করণ জোহর খুব শিক্ষিত মানুষ, আমায় খুব সম্মান করেন’! পরিচালক করণ জোহরের সাথে কাজ করার অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেতা টোটা রায়চৌধুরী

টলিউড থেকে যে সমস্ত অভিনেতারা সফলভাবে বলিউডের বিভিন্ন প্রজেক্টে কাজ করেছেন তাদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেতা টোটা রায়চৌধুরী। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’তে রোহিত সেন এর মতো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করলেও টোটা কিন্তু একাধিক হিন্দি প্রজেক্ট এও গুরুত্ব সরকারে অংশগ্রহণ করেছেন।

পাশাপাশি ইতিমধ্যেই তিনি কাজ করে ফেলেছেন পরিচালক প্রযোজক করণ জোহরের মত বলিউডের প্রথম সারির সিনেমা নির্মাতার সঙ্গে। প্রসঙ্গত সম্প্রতি একটি বেসরকারি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে পরিচালক করণ জোহরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে প্রশ্ন করা হলে টোটা জানান করণ জোহর একজন অসম্ভব শিক্ষিত এবং নম্র ভদ্র মানুষ।

পাশাপাশি আরও জানান যে করণ তাকে যে রকম শ্রদ্ধা করেন সেরকম শ্রদ্ধা এবং সম্মান অত্যন্ত কম মানুষের কাছ থেকেই পেয়েছেন তিনি। বিশেষ করে টলিউডের কেউই এরকম সম্মান তাকে করেন না বলে অভিযোগ করেন অভিনেতা।

তবে কেন করণ জোহরের নামে মাঝেমধ্যেই বেশ বদনাম শোনা যায় সেই প্রসঙ্গে টোটা জানিয়েছেন কেউ বিখ্যাত হলেই সুখ্যাতির পাশাপাশি তার বদনাম শোনাটাও নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে ওঠে। দেশে বদনাম করার লোকের অভাব নেই এমনটাই জানিয়েছেন টোটা।

পাশাপাশি আরও জানিয়েছেন করণ সবার সঙ্গে অত্যন্ত সদ্ভাব রেখে চলেন। তাই করণের কাছের মানুষরা অত্যন্ত ভালবাসেন তাকে। বলাই বাহুল্য টলিউড অভিনেতা টোটা রায়চৌধুরীর মুখে বলিউড পরিচালক করণ জোহারের এমন প্রশংসা শুনে যার পর নাই অবাক হয়েছেন নেটিজেনরা।

Back to top button