বাংলা সিরিয়াল

‘স্কুলে মারামারি করতে গিয়ে দাঁত-মুখ ভেঙে ফিরেছি’! প্রকাশ্যে নিজের দুষ্টুমির কথা স্বীকার করলেন সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি

জি বাংলার ‘রান্নাঘর’ সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়ার পর নেটিজেনদের মধ্যে চূড়ান্ত জনপ্রিয় হতে সক্ষম হয়েছিলেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেল পুরনো একটি ভিডিও, যেখানে তিনি উপস্থিত হয়েছিলেন জি বাংলার ‘অপুর সংসার’ টকশোতে। টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় এর সঞ্চালনায় বেশ কিছু ব্যক্তিগত তথ্য সেখানে ফাঁস করতে দেখা গিয়েছিল এই জনপ্রিয় সঞ্চালিকাকে।

তিনি জানিয়েছেন অনেকেই মনে করেন তিনি খুবই শান্ত শিষ্ট কারণ তাকে দেখতে খুব লক্ষ্মীমন্ত। তবে সেটা আসলে ভুল ধারণা বলে দাবি করতে দেখা গেছে তাকে। অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা প্রসঙ্গে সুদীপা চ্যাটার্জী জানিয়েছিলেন মারামারিতে ছোটবেলায় তিনি ছিলেন সিদ্ধহস্ত। যে কারণে বেশ কয়েকবার স্কুলে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তিনি। এরপর মারামারি করতে গিয়ে দাঁত এবং নাক ভেঙ্গে ফিরতে হয়েছিল তাকে। তার সঙ্গে ওই একই পর্বে উপস্থিত ছিলেন অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য যিনি সুদীপা চ্যাটার্জীর ছোটবেলার বন্ধু।

তিনিও স্বীকার করে নিয়েছিলেন যে সুদীপাই বোধহয় পাড়ার একমাত্র মেয়ে ছিলেন, যিনি চুটিয়ে ক্রিকেট খেলতেন ছেলেদের সঙ্গে। পাশাপাশি সুদীপা জানিয়েছেন তিনি এখনও এক রকমই রয়েছেন এবং বিশ্বাস করেন হাত থাকতে মুখে কথা বলার কোন প্রয়োজন হয় না। বলাই বাহুল্য প্রিয় সঞ্চালিকার অচেনা রূপ দেখে বেশ চমকে গিয়েছেন দর্শকরা।

Back to top button