টলিউড

হাওড়া ব্রিজ এর সামনে নৌকায় বসে ব্লাউজ ছাড়াই শাড়ি তে নিজেকে মোহময়ী করে তুলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা, দীর্ঘদিন বাদে ফটোশুটের মাধ্যমে দর্শকের মাঝে ফিরলেন প্রিয়াংকা সরকার

আবারো ধীরে ধীরে অভিনয়জগতে ফিরছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। দীর্ঘদিন অসুস্থ থাকায় টেলিভিশনের পর্দা থেকে দূরে ছিলেন তিনি। আবারও অভিনয় জগতে ফিরছেন অভিনেত্রী। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ। এবারের ফটোশুটের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ফিরে আসলেন প্রিয়াঙ্কা। নিজেই সেই ছবি শেয়ার করে নিলেন সকলের সঙ্গে।

গঙ্গাবক্ষে ‘ফ্লোটেল’-এর কাছাকাছি ফটোশুট করেছেন প্রিয়াঙ্কা। তার ছবির ব্যাকগ্রাউন্ড এর হাওড়া ব্রিজ দেখা যাচ্ছে। মাঝ গঙ্গায় একটি নৌকায় বসে রয়েছেন প্রিয়াঙ্কা এবং তার চারিদিকে ছড়ানো রয়েছে সাদা রঙের ফুল। প্রিয়াঙ্কার পরনে রয়েছে গোলাপি কমলা এবং সোনালী রংয়ের কম্বিনেশন করা গর্জিয়াস একটি শাড়ি। তবে ছিলনা ব্লাউজ নিজেকে এভাবেই মোহন রূপে ক্যামেরার সামনে তুলে ধরেছেন প্রিয়াংকা। তার ঘন কালো কেশরাশি যেন তাকে আরো লাবণ্যময়ী করে তুলেছে এই রূপে।

বছরের শেষের দিকেই শুটিং ফ্লোরে একটি অঘটন ঘটে প্রিয়াংকার সঙ্গে। শুটিং ফ্লোরের ব্যারিকেড ভেঙে একটি গাড়ির গতি হারিয়ে ধাক্কা মারে প্রিয়াঙ্কাকে। আর ওই দুর্ঘটনার পরে গুরুতরভাবে জখম হয়েছেন প্রিয়াংকা। ভেঙে গিয়েছিল তার পায়ের হাড় এরপর অপারেশনের মাধ্যমে তার পায়ের পাত বসানো হয়। তারপর থেকে টানা তিন মাস বেড রেস্টে ছিলেন অভিনেত্রী। তবে প্রিয়াঙ্কা জানিয়েছেন হাঁটতে অসুবিধা না হলেও পায়ে সামান্য ব্যথা রয়েছে। আর তার চিকিৎসকেরাও তাকে আশ্বাস দিয়েছেন তাই দ্রুত আবার কাজে ফিরবেন অভিনেত্রী। একটানা বেশিক্ষণ হাটতে পাচ্ছেন না পায়ে টান ধরছে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

অন্যদিকে ছেলে সহজ ও টলিউডে পা রাখতে চলেছে খুব শীঘ্রই। বাবা রাহুল অরুণোদয়ের বন্দ্যোপাধ্যায়ের সিনেমা ‘কলকাতা 96’-এর হাত ধরে প্রথম টলিউডের ডেবিউ করতে চলেছে সে। আর এতেই দারুণ খুশি প্রিয়াঙ্কা।

Back to top button