বাংলা সিরিয়াল

শেষ হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’, নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ কেড়ে নিচ্ছে ‘দেশের মাটি’র জায়গা

বাংলা ধারাবাহিকে শুরু হতে চলেছে আরও এক নতুন ধারাবাহিক। স্টার জলসায় শুরু হতে চলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। ১লা নভেম্বর ঠিক সন্ধ্যে ৬:৩০ থেকে এই ধারাবাহিক স্টার জলসার পর্দায় দেখা যাবে। যার ফলে স্টার জলসার টাইম টেবিলে কিছুটা পরিবর্তন এসেছে। সাড়ে ছটার সময় আমরা এতদিন যাবৎ স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ দেখতে পেতাম, তবে বর্তমানে খুকুমণি হোম ডেলিভারি টাইমিং থাকায় এই ধারাবাহিকটি বন্ধ হয়ে যেতে চলেছে, সেই দুঃখই ধীরে ধীরে কুরে কুরে খাচ্ছে দর্শকদের। বিশেষ করে দেশের মাটির রাজা এবং মাম্পি ভক্তদের।

খুকুমণি হোম ডেলিভারি এই নতুন ধারাবাহিকে আমরা প্রধান চরিত্র দেখতে পাবো দীপান্বিতা রক্ষিত কে, যাকে আমরা এতদিন খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। কিছুদিন আগে পর্যন্ত আমরা দীপান্বিতাকে সাঁঝের বাতি ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখেছি। দীপান্বিতার বিপরীতে এই ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন রাহুল মজুমদার, রাহুলকে এর আগে আমরা ভাগ্যলক্ষী ধারাবাহিকে বোধির চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। এবারে প্রথমবারের জন্য ধারাবাহিকে রাহুল এবং দীপান্বিতা একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন।

বেশ কিছুদিন হলো খুকুমনি হোম ডেলিভারি ধারাবাহিকের প্রমো ভিডিও আমরা সকলেই দেখতে পেয়েছি যে ভিডিওটিতে দেখা যাচ্ছে মা বাপ হারা এক মেয়ে মামা বাড়িতে মামা মামীর কাছে মানুষ মামা বাড়িতে থাকি লোকের বাড়ি বাড়ি খাবার হোম ডেলিভারি করে এবং সেই সুত্রেই আলাপ হয় গল্পের নায়কের সঙ্গে।

আর এই নতুন ধারাবাহিক শুরু সাথে সাথে বাড়ছে দেশের মাটি ধারাবাহিক বন্ধ হয়ে যাবার ভয়। রাজা এবং মাম্পি ভক্তরা এই সিদ্ধান্তে বেশ ক্ষুব্ধ, তারা এর আগে অনেকবার দাবি করেছেন যে চ্যানেলের তরফ থেকে এই ধারাবাহিকে কোনো রকম কোনো গুরুত্বই দেয়া হয় না। যার ফলে এই ধারাবাহিক বন্ধ হয়ে যেতে পারে। টিআরপি তালিকাতেও দেশের মাটি ধারাবাহিকটি প্রথম ১০ এর মধ্যে নেই, যার ফলে খুব শীঘ্রই বন্ধ হয়ে যেতে পারে ধারাবাহিক। এর আগেও বহুবার বহু ধারাবাহিক কম জনপ্রিয়তার কারণে এবং টিআরপি রেটিং কম থাকার কারণে বন্ধ হয়ে গিয়েছে। তাই এবারও দর্শকদের আশঙ্কা দেশের মাটি ধারাবাহিক হয়তো টিআরপি রেটিং কম থাকার কারণে বন্ধ হয়ে যেতে পারে।

সোশ্যাল মিডিয়ায় খুকুমণি হোম ডেলিভারির প্রমো ভিডিও আপলোড হতেই বহু দেশের মাটি ভক্ত এবং রাজা মাম্পির ভক্তরা কমেন্ট বক্সে ক্ষোভ প্রকাশ করেছেন তাদের মধ্যে অনেকেই লিখেছেন ‘দেখবো দেখবো এই নতুন ধারাবাহিক টিআরপি তালিকায় কত নম্বরে আসতে পারে কতো দর্শক ধারাবাহিক পছন্দ করে’, আবার অন্য এক দর্শক লিখেছেন ‘এত মানুষের চোখের জল এত মানুষের কষ্টর কোন দাম দিলেন আপনারা বাজে চ্যানেল চ্যানেল আপনাদের সব ধারাবাহিক ফ্লপ হোক।” এই সমস্ত কমেন্টও উঠে আসছে চ্যানেলের বিরুদ্ধে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button