টলিউড

কোজাগরী লক্ষ্মীপুজোয় মাতলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, অপূর্ব সুন্দর ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়াতে

পুজোর রেষ এখনো কাটেনি। বাঙালির সব চেয়ে প্রিয় দুর্গোৎসব শেষ হতে না হতেই চলে এলো বাঙালির আর এক প্রিয় পুজো শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পুজো। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলের ঘরেই মা লক্ষ্মী এই দিন বিশেষ ভাবে পূজিত হন।

লক্ষ্মী পুজো মানেই নাড়ু, আলপনা পুজোর বাজার আরও অনেক নস্টালজিয়া। আর এই নস্টালজিয়া কে ঘিরেই নিজের বাড়িতে লক্ষ্মী পুজোতে মেতে উঠেছিলেন টলিউডে জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।

মল্লিক বাড়িতে সবে মাত্র শেষ হয়েছে দুর্গা পূজো। দেবী দুর্গা কে বিদায় জানিয়ে মা লক্ষ্মীকে স্বাগত জানিয়েছেন পরিবার এর সকলে। অভিনেত্রী কোয়েল ও যোগ দিয়েছেন তাতে। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় থাকেন তিনি। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতে থাকেন। এবারও কোজাগরী লক্ষ্মীপুজোর দিন সকলকে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন তিনি।

ভিডিওটিতে অভিনেত্রী কে একদম সাধারণ লুকেই দেখা গিয়েছে। কোয়েলের পরণে ছিল কমলা রঙ্গা শাড়ি ও হলুদ রঙের ব্লাউজ, কপালে লাল রঙের টিপ, হতে চুড়ি। সব মিলিয়ে অভিনেত্রী একদম সাধারণ এখন গৃহবধূ সাজে ধরা দিয়েছেন। ভিডিও টিতে দেখা যাচ্ছে অভিনেত্রী কখনো পঞ্চপ্রদীপের তাপ দিচ্ছেন, আবার কখনো আলপনা দিচ্ছেন আবার কখনো মায়ের আরাধনা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button