বাংলা সিরিয়াল

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে অঘটন! খেলতে গিয়ে ধাক্কা খেয়ে মঞ্চের উপর মুখ থুবড়ে পড়লেন গায়ক অনীক ধর, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সদ্য স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র সম্প্রচার। যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। ইতিমধ্যেই এখানে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছে বাস্তব জীবনের একাধিক জনপ্রিয় জুটিকে। ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে জিতের সঙ্গে কথোপকথন চালানো ছাড়াও বিভিন্ন খেলায় অংশগ্রহণ করতে হয় প্রতিযোগীদের।

তবে এবার সেরকমই একটি খেলায় অংশগ্রহণ করতে গিয়ে মঞ্চের উপর মুখ থুবড়ে পড়তে দেখা গেল জনপ্রিয় গায়ক অনীক ধরকে। প্রসঙ্গত কিছুদিন আগে এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে মুখ খুলে নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছিলেন পরিবারের সঙ্গে বসে এই রিয়েলিটি শো তারা দেখতে পারছেন না। কারণ এখানে যে ধরনের খেলা দেখানো হচ্ছে তা সকল সদস্য বসে দেখার মত নয়। তবে এদিন দেখা দিয়েছে সারা গায়ে বেলুন আটকে তা ফাটানোর চেষ্টা করছেন প্রতিযোগীরা।

এবং সে সময়ে সহ-প্রতিযোগীর ধাক্কায় মঞ্চের উপর মুখ থুবড়ে পড়তে দেখা যায় অনীক ধরকে। বলাই বাহুল্য এই দৃশ্য কিন্তু দারুণ উপভোগ করেছেন নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন এর মাধ্যমে বোঝা গিয়েছে খেলা চলাকালীন কতটা শক্ত হয়ে উঠে প্রতিযোগিতাগুলি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এই পর্বের এক ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button