বাংলা সিরিয়াল

শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দারের পরিবারে এলো নতুন সদস্য ‘বেবি গার্ল’! তার সাথে পরিচয় করালেন অভিনেত্রী নিজেই, রইল সেই ছবি

এবারে আনন্দের ঢেউ দাস-সমাদ্দার পরিবারে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস এবং তার প্রেমিক পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের কথা দর্শকমহলে কারোরই অজানা নয়। সবসময়ই দুইজনকে একসাথে দেখা যায়। ইতিমধ্যেই সুখবর দিলেন দুজন। সেই আনন্দে দাস এবং সমাদ্দার পরিবার উচ্ছ্বসিত।

বর্তমানে দেশের মাটি ধারাবাহিকে নোয়ার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রুতি দাস। সামাজিক মাধ্যমে চোখ রাখলে দেখা যাচ্ছে পরিবারে নতুন সদস্যের আগমনে বেশ খুশি শ্রুতি। দায়িত্ব নিয়ে সকলের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন তিনি। শুধু পরিচয় ইনার ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন পরিবারে নতুন সদস্যের নাম।

পরিবারের সেই নতুন মেয়ে সদস্যের নাম রেখেছেন চেরি। সেই মেয়েকে সঙ্গে নিয়ে পরিবারের সবার সঙ্গে ঘুরতে গিয়েছেন তারা। সেই সদস্যের ছবি ইনস্টাগ্রামে অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। ইনস্টাগ্রাম একাউন্ট এ চোখ পড়লেই দেখা যাচ্ছে অভিনেত্রী তাদের মেয়ে অর্থাৎ একটি লাল রঙের গাড়ির ওপর শুয়ে রয়েছেন। চুলটা গাড়ির সামনের অংশে বিছানো, পরনে রয়েছে সাদা রঙের একটি টপ। ক্যাপশনে যোগ করেছেন, “আমাদের ছোট্ট মেয়ে ছেলের সাথে পরিচয় করাচ্ছি আপনাদের।” ছবিতে দেখা যাচ্ছে গাড়ির রং টকটকে লাল।

অভিনেত্রীর গায়ের রং এর জন্য কম কটূক্তির শিকার হতে হয়নি তাকে। তবে বরাবরই শ্রুতি দাস স্পষ্টভাষী স্বভাবের একজন। যখনই কোনো কটূক্তির সম্মুখে পড়েছেন তখনই কঠোর ভাষায় জবাব দিয়েছেন তিনি। শুধু বর্ণবৈষম্যের শিকারই নন, কটাক্ষ করা হয় তাদের সম্পর্ক নিয়েও। যেহেতু অভিনেত্রী শ্রুতি দাসের থেকে তার প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দার বয়সে অনেক বড় সে ক্ষেত্রে বয়সের ব্যবধান নিয়ে নানারকম কটাক্ষবান শ্রুতি দাস এর দিকে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button