বাংলা সিরিয়াল

রেকর্ড গড়ে টানা ৩৪ সপ্তাহ TRP তালিকার শীর্ষস্থানে ‘মিঠাই’! ‘তিন্নির ন্যাকামিতে’ ক্রমশ কমছে ‘খরকুটো’র জনপ্রিয়তা, ধুঁকছে মন ফাগুন-ধুলোকণা

অবশেষে সামনে এলো এই সপ্তাহের টিআরপি তালিকা। যেখান থেকে দর্শকরা দেখে নিতে পারবেন তাদের প্রিয় বাংলা ধারাবাহিকের ফলাফল। তবে প্রত্যাশিতভাবেই এ সপ্তাহেও সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করে রাখতে সক্ষম হয়েছে সৌমিতৃষা কুন্ডু অভিনীত ‘মিঠাই’ ধারাবাহিকটি। এই নিয়ে টানা ৩৪ সপ্তাহ বাংলা সেরা হয়েছে মোদক পরিবারের উপর ভিত্তি করে তৈরি করা এই ধারাবাহিকটি। তাই অনুগামীরা বলছেন শীর্ষস্থান থেকে এই মুহূর্তে মিঠাইকে সরানো সম্ভব নয়।

অন্যদিকে এবার প্রথম পাঁচের মধ্যে জায়গা করে নিয়েছে দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’ ধারাবাহিকটি। প্রথমদিকে ধারাবাহিকের ফলাফল মাঝারি হলেও এখন ক্রমশ বাড়ছে এর জনপ্রিয়তা। পাশাপাশি মহিলা ক্রিকেটারের জীবন নিয়ে তৈরি ‘উমা’ ধারাবাহিকটিও স্থান করে নিয়েছে প্রথম পাঁচের মধ্যে।

তবে ক্রমশ কমছে এবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির জনপ্রিয়তা। ‘খরকুটো: থেকে শুরু করে ‘ধূলোকণা’ ক্রমশ পিছিয়ে যাচ্ছে টিআরপি তালিকায়। যা দেখে অনুগামীরা বলছেন ‘খরকুটো’ ধারাবাহিকের তিন্নি, গুনগুন ও সৌজন্যের ত্রিকোণ প্রেমের সম্পর্কটি মোটেই ভালোভাবেই নিচ্ছেননা দর্শকরা। পাশাপাশি কাজ করছে না লালন এবং ফুলঝুরির ম্যাজিকও। যে কারণে এই মুহূর্তে তালিকার শেষ প্রান্তে রয়েছে ধূলোকণা ধারাবাহিকটি।

সব মিলিয়ে জি বাংলা ধারাবাহিকগুলি অনেকাংশে এগিয়ে স্টার জলসার থেকে। রিয়েলিটি শো এর মধ্যেও স্টার জলসার ‘সুপার সিঙ্গার’ এর থেকে অনেকটাই রেটিং এর দিক থেকে এগিয়ে রয়েছে ‘দাদাগিরি’ এবং ‘ডান্স বাংলা ডান্স’।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.২ (প্রথম)

উমা- ৯.৩ (দ্বিতীয়)

অপরাজিতা অপু-  ৮.৮ (তৃতীয়)

যমুনা ঢাকি- ৮.৫ (চতুর্থ)

সর্বজয়া- ৮.৫ (চতুর্থ)

খুকুমণি হোম ডেলিভারি- ৮.৪ (পঞ্চম)

করুণাময়ী রাণী রাসমণি- ৭.৫ (ষষ্ঠ)

খেলাঘর- ৭.১ (সপ্তম)

বরণ- ৭.১ (সপ্তম)

কৃষ্ণকলি- ৭ (অষ্টম)

খড়কুটো- ৬.৭ (নবম)

কড়ি খেলা- ৬.৭ (নবম)

মন ফাগুন- ৬.৬  (দশম)

ধুলোকণা- ৬.৬ (দশম)

Back to top button